শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে মানবপাচার চক্রের মূলহোতাসহ আটক-৩ আড়াইহাজারে রান্না নিয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে স্বামী ও দেবর আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচন করতে চায় তারা ১৪জন নরসিংদীর মাধবদীতে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু নারী কয়েদির সঙ্গে কারারক্ষীর অনৈতিক সম্পর্ক, দেখে ফেলায় নির্যাতন আদানিসহ ভারত থেকে বিদ্যুৎ আমদানি বিদ্যুতে বকেয়া বিল ৬০ হাজার কোটি টাকা আড়াইহাজারে সাপের কামড়ে শিশুর মৃত্যু আড়াইহাজারে মাদক ব্যবসায়ী সোহেল মেম্বার আটক, ১৫শ হেরোইন উদ্ধার ভুটানের রাজা পরিদর্শনে করলেন আড়াইহাজারের স্পেশাল ইকোনমিক জোন আড়াইহাজারে বাসের ধাক্কায় দায়িত্বরত পুলিশ সদস্য নিহত

আড়াইহাজারে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

  • আপডেট : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৮৫৪ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) উপজেলার বিএনপির অঙ্গ সংগঠনের উদ্যেগ্যে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত করা হয়।

নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক দক্ষিণপাড়া এলাকার হাবিবুর রহমান (হাবু) এর সভাপতিত্বে তার নিজ বাড়িতে সাবেক প্রধানমন্ত্রী ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাহ্মুদুর রহমান সুমন। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় জাতীয়তাবাদী মহিলা দলের সাংগঠনিক সম্পাদক মোঃ পারভিন আক্তার, নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক জোবায়ের রহমান জিকু। উক্ত অনুষ্ঠানের সঞ্চালনা করেন আড়াইহাজার উপজেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ন আহব্বায়ক আসাদোজ্জামান আসাদ।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন,

প্রধান অতিথির বক্তব্যে বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ বর্তমানে দিশেহারা। এ ফেসিবাদী সরকারকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতাচ্যুত করতে হবে। সময় তিনি আরো বলেন, তারুণ্যের অহংকার তারেক রহমান আগামী রমজানেই আমাদের সাথে ইফতার করবেন।

আরও পড়ুন >   গোপালদী পৌর যুবলীগের উদ্দ্যেগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews