বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে মানবপাচার চক্রের মূলহোতাসহ আটক-৩ আড়াইহাজারে রান্না নিয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে স্বামী ও দেবর আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচন করতে চায় তারা ১৪জন নরসিংদীর মাধবদীতে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু নারী কয়েদির সঙ্গে কারারক্ষীর অনৈতিক সম্পর্ক, দেখে ফেলায় নির্যাতন আদানিসহ ভারত থেকে বিদ্যুৎ আমদানি বিদ্যুতে বকেয়া বিল ৬০ হাজার কোটি টাকা আড়াইহাজারে সাপের কামড়ে শিশুর মৃত্যু আড়াইহাজারে মাদক ব্যবসায়ী সোহেল মেম্বার আটক, ১৫শ হেরোইন উদ্ধার ভুটানের রাজা পরিদর্শনে করলেন আড়াইহাজারের স্পেশাল ইকোনমিক জোন আড়াইহাজারে বাসের ধাক্কায় দায়িত্বরত পুলিশ সদস্য নিহত

নরসিংদীর মাধবদীতে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

  • আপডেট : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩৫ পড়া হয়েছে

রোববার (২১ এপ্রিল) দুপুরে নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। মৃত সাফকাত জামিল ইবান (৩২) সদর উপজেলার মাধবদী থানার ভগিরথপুর এলাকার মৃত জাকারিয়া জামিলের ছেলে এবং শেখেরচর বাজারের কাপড় ব্যবসয়ী ছিলেন।

মৃতের পরিবারের সদস্যরা জানান, স্ত্রী এবং তিন বছর বয়সী মেয়েকে নিয়ে নারয়াণগঞ্জে তার নানু বাড়ি থেকে ঈদ পরবর্তী বেড়ানো শেষ করে নিজ বাড়ি ফিরছিলেন ইবান। এসময় তীব্র তাপদাহের ফলে আক্রান্ত হন হিটস্ট্রোকে। পরবর্তীতে বাড়ি ফিরেও অজ্ঞান এবং অতিরিক্ত ঘামে স্বস্তিবোধ না করায় সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার।

 

সদর হাসপাতালের আবাসিক মেডিকলে অফিসার ডা. মাহমুদুল কবির বাশার জানান, পরিবারের পক্ষ থেকে জানানো হয় প্রচণ্ড রৌদ্রের মাঝে চলাফেরা এবং প্রচুর ঘামের ফলেই অজ্ঞান হয়ে যায় ইবান। তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। পরিবারের দেয়া তথ্যের ভিত্তিতে প্রাথমিকভাবে হিটস্ট্রোক মনে হলেও তার মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা যায়নি।

আরও পড়ুন >   আড়াইহাজারে স্কুল শিক্ষিকাকে পিটিয়ে গুরুতর আহত

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews