শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে মানবপাচার চক্রের মূলহোতাসহ আটক-৩ আড়াইহাজারে রান্না নিয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে স্বামী ও দেবর আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচন করতে চায় তারা ১৪জন নরসিংদীর মাধবদীতে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু নারী কয়েদির সঙ্গে কারারক্ষীর অনৈতিক সম্পর্ক, দেখে ফেলায় নির্যাতন আদানিসহ ভারত থেকে বিদ্যুৎ আমদানি বিদ্যুতে বকেয়া বিল ৬০ হাজার কোটি টাকা আড়াইহাজারে সাপের কামড়ে শিশুর মৃত্যু আড়াইহাজারে মাদক ব্যবসায়ী সোহেল মেম্বার আটক, ১৫শ হেরোইন উদ্ধার ভুটানের রাজা পরিদর্শনে করলেন আড়াইহাজারের স্পেশাল ইকোনমিক জোন আড়াইহাজারে বাসের ধাক্কায় দায়িত্বরত পুলিশ সদস্য নিহত

আড়াইহাজারে আজাদের মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল

  • আপডেট : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৮৭৮ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলা আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নে বিএনপি নেতাকর্মীদের মুক্তির দাবিতে পাঁচরুখি থেকে মিছিল শুরু হয়ে বান্টি বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে মঙ্গলবার (৯ মে) দুপুরে উপজেলার পাঁচরুখি থেকে মিছিল শুরু হয়ে বান্টি বাজার এলাকায় গিয়ে শেষ হয়। এতে বিএনপি ও দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদের সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে আরও বক্তব্য দেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান ও আড়াইহাজার উপজেলা সিনিয়র সহসভাপতি মতিউর রহমান মতিসহ প্রমুখ। বিক্ষোভ মিছিল শেষে একটি সংক্ষিপ্ত সমাবেশ করে বিএনপির নেতাকর্মীরা। সমাবেশে বক্তারা বলেন, ‘জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার মিথ্যা মামলায় জামিন বাতিল করে বিএনপি নেতাকর্মীদের কারাগারে পাঠিয়েছে। আদালত ও প্রশাসনকে ব্যবহার করে আর বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না এই সরকার। অবিলম্বে বেগম খালেদা জিয়া ও বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদসহ সব কারাবন্দিদের মুক্তি দিতে হবে।’ 

উল্লেখ্য, গতকাল নাশকতার মামলায় নজরুল ইসলাম আজাদসহ বিএনপির ১০ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেন জেলা ও দায়রা জজ আদালত।

আরও পড়ুন >   দুর্গা পূজা উপলক্ষ্যে ৫৫০ হিন্দু নারীকে সেলাই মেশিন দিবেন সেলিম ওসমান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews