আড়াইহাজার উপজেলাজেলা সংবাদ

আড়াইহাজারে গৃহবধুকে জোড়পূর্বক ধর্ষণের অভিযোগ

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার পৌরসভা গাজীপুরা এলাকায় রাতে আম কুড়াতে গিয়ে গৃহবধু ধর্ষণের শিকার হওয়ার ঘটনার অভিযোগ পাওয়া গিয়েছে। ঘটনার ২ দিন পর ধর্ষিতা ওই নারী বাদী হয়ে আড়াইহাজার থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মামলা বরাত জানাযায়, উপজেলার গাজীপুরা এলাকার ইমন হোসেনের ছেলে প্রতিবেশী কাউসার ওই নারীকে ১ বছর যাবৎ কু- প্রস্তাব দিয়ে আসছিলো। প্রস্তাব রাজি না হওয়ায় সে ওই নারীর ক্ষতি সাধন করেব বলে জানায়। এরই ধারাবাহিকতায় ২৬ মে রাত আনুমানিক ৮ ঘটিকায় গাজীপুরা গ্রামের প্রতিবেশী ইনুস আলীর মেয়ে নাজমা বেগমের নির্মানাধীন বিল্ডিংয়ের পাশে আম কুড়াইতে গেলে ওই নারীর মুখ চেপে ধরে জোরপুর্বক বিল্ডিংয়ের ভিতর নিয়েযায়। মুখ, হাত ও পা বেধেঁ ইচ্ছার বিরুদ্ধে জোরপুর্বক ধর্ষণ করে এবং উক্ত ঘটনার বিষয়ে কাউকে কোন কিছু না জানানোর জন্য চাপ প্রয়োগ করে মুখ,হাত ও পায়ের বাঁধন খুলে চলে যায় কাউসার। পরে ধর্ষিতা নারী বাদি হয়ে আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ্ জানায়, ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নেয়া হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আরও পড়ুন >   জেএমবির পলাতক আসামি ৭ বছর পর গ্রেফতার
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker