অপরাধআড়াইহাজার উপজেলাজেলা সংবাদ

সোনারগাঁয়ে দলিল লেখকের লাশ, প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে নিজ বাড়ির টয়লেট থেকে উলঙ্গ অবস্থায় মোশারফ হোসেন নামের এক দলিল লেখকের লাশ উদ্ধারের ঘটনায় প্রধান আসামি নিহতের স্ত্রীর পরকীয়া প্রেমিক মো. রিপনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে আড়াইহাজার এলাকা থেকে তাকে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠায়।

এ ঘটনায় নিহতের ভাই সোলায়মান বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা মামলা দায়ের করেন।

পরে এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ন্ত্রী শাহিনুর আক্তারকে গ্রেফতার করে পুলিশ। পরদিন নিহতের স্ত্রী আদালতে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছেন।

জবানবন্দীতে তিনি জানিয়েছেন, পরকীয়া প্রেমিক রিপনকে রাত ২টার দিকে শাহিনুর আক্তার ঘরের জানালা দিয়ে ঘরে ঢোকান। মোশারফকে ঘুমন্ত অবস্থায় শাহিনুর ও রিপন মিলে বৈদ্যুতিক শক দিয়ে নিস্তেজ করে। পরে বাথরুমে নিয়ে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যা করে রিপন পালিয়ে যায়।

এলাকাবাসীর দাবি, নিহতের স্ত্রী তার পরকিয়া আড়াল করতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। পরকীয়ার কারণে আগেও একাধিক ছেলের সঙ্গে নিহতের স্ত্রী পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, মোশারফ হত্যাকাণ্ডে পরকীয়া প্রেমিক প্রধান আসামি রিপনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এর আগে নিহতের স্ত্রী আদালতে ১৬৪ ধারা জবানবন্দি দিয়ে হত্যার দায় স্বীকার করেছে।

আরও পড়ুন >   টিপ পরায় শিক্ষিকাকে হেনস্তার সত্যতা মিলেছে
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker