আড়াইহাজার উপজেলাদুর্ঘটনা

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়ে চিকিৎসাধীন আছেন আরও একজন। শনিবার (২২ অক্টোবর) বেলা একটার দিকে উপজেলার মাহমুদপুর ইউপির জোকারদিয়া এলাকায় এই ঘটনা ঘটে। আহত জামিলকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, ঘটনার সময় জোকার দিয়ায় আজগরের বাড়িতে রাজমিস্ত্রীরা কাজ করছিলেন। হঠাৎ বিদ্যুতের তারে জড়িয়ে পড়ের তারা। এতে ঘটনাস্থলে সেলিম নিহত হন। সেলিমের বাড়ি সোনারগাঁও উপজেলার গুরুবদী। তিনি মাহমুদপুর ইউনিয়নে জোকারদিয়া মামা বাড়ি থাকতেন। আহত জামিলের বাড়ি টোটার বাগ এলাকায়। আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার ঘটনা নিশ্চিত করেন।

হাসপাতালে চিকিৎসাধীন জামিল বলেন, জোকারদিয়া এলাকায় দোতলা ভবনের ছাদে কাজ করতে আমাদের নিয়ে যান ঠিকাদার আহমদ। দুপুরে কাজ করার সময় ছাদের পিলারের একটি রডে স্পর্শ করতেই বিদ্যুৎস্পৃষ্ট হই। একই সময় সেলিমও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে আমাদের দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে সেলিম মারা যান।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ঘটনাস্থলে যাওয়া আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) রিন্টু চন্দ্র দে লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। পরিবার ও স্থানীয় মেম্বারগণ অনুরোধ করছেন পোস্টমেটামে না পাঠাতে। তারা এভাবেই লাশ নিতে চান। তাই আমরা পুলিশ সুপারের অনুমতিক্রমে লাশ হস্তান্তর করার কথা বলেছি। এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে।

আরও পড়ুন >   আড়াইহাজার সৌদিয়া টেক্সটাইলে আগুন, ৫০লাখ টাকার মালামাল ছাই

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker