রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে পিকআপে আগুন, হেলপার দগ্ধ

  • আপডেট : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৭৭৮ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় অসাধু ডিস ব্যবসায়ীদের অবৈধ বিদ্যুত সংযোগের ঝুলন্ত তারের স্পার্ক থেকে একটি পিকআপ ভ্যানে অগ্নিকান্ড সংগঠিত হয়েছে।

এতে পিকআপের হেলপার সামিউল দগ্ধ হযেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৬ এপ্রিল) দুপুরে ঢাকা বিশনন্দী আঞ্চলিক মহাসড়কের কালিবাড়ি ব্রীজ এলাকায়।

পুলিশ, পল্লী বিদ্যুত অফিস ও স্থানীয়রা জানায়, আড়াইহাজার উপজেলায় ডিস ও ওয়াইফাই ব্যবসায়ীরা অবৈধ বিদ্যুত সংযোগে চালাচ্ছেন প্রায় তিন হাজার কন্টোলার। এসব ব্যবসায়ীরা স্থানীয় প্রভাবশালী হওয়ায় এদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করছে না প্রশাসন। ফলে অগ্নিকান্ডের মত দুর্ঘটনা ঘটেই চলছে।

শনিবার দুপুরে ঢাকা বিশনন্দী আঞ্চলিক মহাসড়কের কালিবাড়ি ব্রীজ এলাকায় বিদ্যুতের অবৈধ সংযোগের জন্য আংটা লাগানো তার ঝুলে থাকা তারের স্পার্ক থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যানে আগুন ধরে যায়। এতে আতঙ্কিত হয়ে আশপাশের লোকজন ছুটাছুটি করতে থাকে। এসময় স্থানীয়রা বালু দিয়ে আগুন নেভানো চেষ্টা করে। পরে আড়াইহাজার ফায়ার সার্ভিসের দুইটি ইউটিট ঘটস্থলে পৌছে আগুন নেভাতে সক্ষম হয়। এ ঘটনায় অগ্নিদগ্ধ হয়েছে পিকআপ ভ্যানের হেলপার সামিউল। তাকে আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আড়াইহাজার ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্সের স্টেশন অফিসার শাজাহান হোসেন জানান, কিভাবে পিকআপ ভ্যানে আগুন লেগেছে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। তবে ধারনা করা হচ্ছে মহাসড়কের পাশের ঝুলন্ত তারের স্পর্শে পিকআপে আগুন লাগে।

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুত সমিতি-২ এর আড়াইহাজার জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আসাদুজ্জামান জানান, জোনাল অফিস থেকে অগ্নিকান্ড সংগঠিত হওয়ার স্থান পরিদর্শন করা হয়েছে। নিরাপদ বিদ্যুত সরবরাহের স্বার্থে অবৈধ সংযোগকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। অবৈধ বিদ্যুৎ সংযোগের কারণে এই দূর্ঘটনা ঘটেছে।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, অবৈধ ডিস ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন >   আড়াইহাজারে বাবার সাথে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যু

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews