আড়াইহাজার উপজেলারাজনীতিসারাদেশে

আওয়ামীলীগের চোর বাবু বোরকা পইরা পলাইছে : আজাদ

সাপ্তাহিক আড়াইহাজারঃ ছাত্র জনতার আন্দোলনে নির্বিচারে গুলি চালিয়ে মানুষ হত্যা ও খুনি লুটেরা শেখ হাসিনার সরকারের সর্বোচ্চ বিচারের দাবিতে আড়াইহাজার উপজেলা বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (১৪ আগস্ট) দুপুরে উপজেলা সদরে এই কর্মসূচি পালন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ( ঢাকা বিভাগীয়) সহ- সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ । আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদের সঞ্চালনায় সকাল থেকেই খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতাকর্মী জড়ো হতে থাকে।

এসময় প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, আওয়ামী লীগকে প্রশ্রয় দেওয়া যাবে না। আওয়ামী লীগে প্রশ্রয় দেওয়া থেকে দূরে থাকতে হবে তাদেরকে আর প্রশ্রয় দেওয়া যাবে না। আপনারা কি বাবুকে ভয় পান। কাকে ভয় পাবেন ওর ওস্তাদ হাসিনা তো দেশ ছাইড়া পালিয়ে গেছে। তাহলে আপনাদের ভয়টা কোথায়। কর্মসূচি চলছে কর্মসূচি চলবে। আজ থেকে আগামীকাল সন্ধ্যা পর্যন্ত যাদেরকে স্বতঃস্ফূর্তভাবে রাজপথে না পাওয়া যাবে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, এখন আগামীকাল (১৫ আগস্ট) সন্ধ্যা পর্যন্ত আপনারা পাহারায় থাকবেন যাতে ওঁত পেতে থাকা আওয়ামী সন্ত্রাসীরা কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে। আমাদেরকে বুঝতে হবে স্বৈরাচারী আওয়ামী লীগ সরকার কিন্তু এখনো থামেনি। আপনারা আড়াইহাজারে শক্ত অবস্থানে থাকতে হবে। দেশনায়ক তারেক রহমান বলেছে শক্ত অবস্থানে থাকতে হবে। আপনারা কি শক্ত অবস্থানে থাকবেন নাকি ফাঁকিবাজি করবেন। যে ফাঁকিবাজি করবেন দলের স্বার্থে কাউকে চিনার আর সুযোগ নাই। আচ্ছা যে দলের নেত্রী পলায় গেছে সে দলের নেতাকর্মীদের কি এখনো লজ্জা শরম নাই। শুনেন হাসিনা কোথায় গেছে পলায়ে গেছে ছিঃ ছিঃ হাসিনা লজ্জায় বাচিনা। হাসিনা তো ভাগছে আওয়ামী লীগের শেষ কইরা দিয়া গেছে। আড়াইহাজারে আওয়ামী লীগের একটা চোর আছিল ওই গেছে, ওই নাকি বোরকা পইরা পলাইয়া গেছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

তিনি আরও বলেন, বিগত ১৭ বছর কিন্তু আমরা আন্দোলন সংগ্রাম করে রাজপথে ছিলাম। দেশেই ছিলাম আমরা কিন্তু পালাইয়া যাই নাই। সৎ সাহস তো কোন কিছুই নাই। অন্যায় করতে করতে জুড়িতে কোন কিছুই নাই। পলাইয়া বাইচ্চা গেছে নাইলেই মানুষ তারে পাড়াইয়া মাইরা লাইত এবং তাঁর সঠিক বিচার করতো। দেশনায়ক তারেক রহমান এদেশের মাটিতে ফিরে আসবেন। তাকে এক পলক দেখার জন্য এবং তার মুখের কথা শোনার জন্যই দেশের মানুষ অপেক্ষা করছে। এশিয়ার মধ্যে সবচেয়ে জনপ্রিয় নেতা ঠিক কিনা ভাইয়েরা। ইনশাল্লাহ বীরের বেশে তারেক রহমান এই দেশে ফিরে আসবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সালাহউদ্দিন চৌধুরীসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker