রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে কিটনাশক খেয়ে যুবতীর আত্মহত্যা

  • আপডেট : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৮০৫ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আগুয়ান্দী গ্রামে পরিবারে সদস্যদের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত কলহের জেরে মোসলেমা (২৬)নামের ওই যুবতী কিটনাশক ( কেরির বড়ি) খেয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৩১ মে) বিকেলে ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার সকালে মোসলেমা তার বাবার বাড়িতে কিটনশক খেয়ে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিৎসক গোলাম দস্তগির প্রিন্স তাকে ঢাকায় প্রের করেন। ঢাকার মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

এলাকাবাসী জানান, গত প্রায় ১০ বছর আগে মোসলেমার বিয়ে হয় একই উপজেলার দয়াকান্দা গ্রামে। বিয়ের কিছুদিন পরই তাদের ডিভোর্স হয়ে যায়। তখন থেকে সে পিত্রলয়েই বসবাস করছে। এ সময় মোসলেমার পিতা সোলেমান ক্বারী তার নামে বসতবাড়ী থেকে ৪ শতাংশ সম্পত্তি লিখে দেন। এর পর তার পিতার মৃত্যু হলে মোসলেমার বড় ভাই জাকারি এবং তার স্ত্রী, বড় বোন ফাতেমা তাকে ওই সম্পত্তি তাদের নামে লিখে দেয়ার জন্য দৈহিক ও মানসিক ভাবে অত্যাচার করতে থাকে। তাদের অত্যাচারে অতিষ্ট হয়ে মোসলেমা আত্মহত্যার পথ বেছে নেয়।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক বলেন, এখনো এই বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন >   গোপালদী পৌর যুবলীগের উদ্দ্যেগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews