আড়াইহাজার উপজেলাজেলা সংবাদসারাদেশে

আড়াইহাজারে মাদরাসা ছাত্রী অপহরণ মামলায় যুবক আটক

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার পৌরসভার ছোট বাড়ৈপাড়া গ্রামে মাদরাসা ছাত্রী মোহনা আক্তার(১৪)কে অপহরণের ৬ ঘন্টার মধ্যে উদ্ধার ও অপহরণকারী উপজেলার সদর পৌরসভার কৃষ্ণপুরা গ্রামের কালামের ছেলে নূর এ আলমকে (১৬) আটক করেছে পুলিশ। 

শনিবার (২০ মে) রাতে এই ঘটনা ঘটে। রোববার (২১ মে) গ্রেফতারকৃত নূর এ আলমকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক তৈয়ব জানান, উপজেলার সদর পৌরসভার ৯ নং ওয়ার্ড ছোট বাড়ৈপাড়া গ্রামের মনির হোসেনের মেয়ে আড়াইহাজার এমদাদুল উলুম আলিম মাদরাসার ৮ম শ্রেণীর ছাত্রী মোহনা আক্তারকে (১৪) মাদরাসায় যাওয়ার পথে প্রতিনিয়ত উত্যক্ত ও প্রেম নিবেদন করা সহ কূপ্রস্তাব দিয়ে আসছিল আসামি নূর এ আলম। মোহনা তাতে সাড়া না দেয়ায় নূর এ আলম তার প্রতি ক্ষিপ্ত হয়ে উঠে। ২০ মে (শনিবার) মোহনা তার বাড়ীর সামনের রাস্তায় বড় বোন সুমনা আক্তারের সাথে তার পিতার দোকানে গেলে সেখান থেকে অটো যোগে নূর এ আলম তাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে অপহৃতার মা সেলিনা বেগম বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। 

আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, ঘটনার ৬ ঘন্টার মধ্যে ঐ দিনই দিবাগত রাত ৮ টায় আসামি নূর এ আলমের বাড়ী থেকে অপহৃতাকে উদ্ধার ও আসামি নূর এ আলমেকে আটক করা হয়েছে। অপহৃতাকে ২২ ধারায় জবানবন্দী নেয়ার জন্য নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে। 

আরও পড়ুন >   আড়াইহাজারে রেকারের ধাক্কায় পুলিশ কর্মকর্তা গুরুতর আহত

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker