রাজনীতি

আড়াইহাজারে পালিত হলো ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ৪ জানুয়ারী মঙ্গলবার সকালে বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। ছাত্র-ছাত্রীরা রঙ-বেরঙের শাড়ি এবং পাঞ্জাবি পড়ে র‍্যালিতে অংশগ্রহণ করেন।

পরে সকাল ১০টায় মুক্তিযোদ্ধা এসএম মাজহারুল হক অডিটোরিয়ামে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী রাজীবুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। উক্ত সভায় সঞ্চালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জসীম উদ্দিন।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, স্কুল-কলেজ, বই আর খাতা এখন শিক্ষার একমাত্র যোগ্যতা নয়। ছাত্রলীগকে মননশীল রাজনীতিতে সক্রিয়ভাবে অংশ গ্রহন করতে হবে। শিক্ষিত হতে হলে, জ্ঞানী হতে হলে, কষ্টের জবাব দিতে হলে তোদের সমসাময়িক রাজনীতি এবং দেশের অর্থনীতি বিষয়ে তোমাদের ব্যাপক জ্ঞান থাকা দরকার। সেই লক্ষে তোমাদের এগিয়ে যেতে হবে। এছাড়াও তিনি ছাত্রলীগের বিভিন্ন অর্জন, গৌরব,সংগ্রামের ইতিহাস তুলে ধরেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার পৌরসভার মেয়র আলহাজ্ব সুন্দর আলী, গোপালদী পৌরসভার মেয়র হালিম শিকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুরশীদ আলম সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, সরকারী সফর আলী কলেজের সাবেক ভিপি নাঈম মোল্লা, আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার,  জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোজাম্মেল হক জুয়েল সহ ১০টি ইউনিয়ন থেকে নবনির্বাচিত চেয়ারম্যানবৃন্দ এবং ২টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মী প্রমুখ।

আরও পড়ুন >   আড়াইহাজারে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker