আড়াইহাজার উপজেলাধর্মসারাদেশে

লাসারদী দিঘিরপাড়া জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি এমপি বাবু

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার পৌরসভার ৮নং ওয়ার্ডের অবস্থিত লাসারদী গোয়ালপাড়া (দিঘিরপাড়া) এলাকার বাইতুল নুর জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত করা হয় নারায়ণগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

৮ এপ্রিল শুক্রবার বাইতুল নুর জামে মসজিদের পরিচালনা কমিটির সাবেক সভাপতি আব্দুল রাজ্জাকের সরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি। অনুষ্ঠান শেষে মসজিদ পরিচালনা কমিটির সভাপতির পদ শূন্য থাকায় এলাকাবাসী ও মসজিদের সকল মুসল্লিদের উপস্থিতিতে সকলে মিলে পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত করা হয়।

এসময় উপস্থিত মুসল্লিদের সাথে আলাপ করলে তারা জানান, এমপি বাবু আমাদের মসজিদের সভাপতি হওয়ায় আমাদের বাইতুল নুর জামে মসজিদের উন্নয়ণের কাজ আরো বেশী উন্নত হবে।

এসময় উপস্থিত ছিলেন, আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও আড়াইহাজার পৌর আওয়ামিলীগের সভাপতি আসন্ন আড়াইহাজার পৌর নির্বাচনের মেয়র পার্থী মেহের আলী মোল্লা, সাবেক ভিপি ও উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসন্ন আড়াইহাজার পৌর নির্বাচনের মেয়র পার্থী মোজাম্মেল হক জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসন্ন আড়াইহাজার পৌর নির্বাচনের মেয়র পার্থী মামুন-অর রশিদ, আড়াইহাজার পৌরসভার ৮নং ওয়ার্ডের কমিশনার জাকির হোসেন সহ রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন >   আড়াইহাজারে ৬জন দলীয় মনোনয়ন প্রত্যাশায়
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker