রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজার কৃষকদলের ইফতার ও দোয়া মাহফিল

  • আপডেট : শনিবার, ১ মে, ২০২১
  • ১০১৪ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কৃষক দলের উদ্যোগে বাংলাদেশ কেন্দ্রীয় বিএনপি সভাপতি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও দীর্ঘ আয়ু কামনা করে একটি ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

গতকাল ‍শুক্রবার বিকালে উপজেলার গোপালদী পৌরসভার নগর ডৈকাদী এলাকায় কৃষক দলের সভাপতি শফিকুল ইসলামের নিজ বাড়ির বাসভবনে বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও দীর্ঘ আয়ু কামনা করে আড়াইহাজার থানা কৃষকদলের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে একটি ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বেগম খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিলে স্থানীয় মসজিদের ঈমাম এর মোনাজাত মাধ্যমে পরিচালনা করা হয়।

নজরুল ইসলাম আজাদ বলেন, বর্তমান দেশে করোনা ভাইরাসের কারণে লকডাউন থাকায় এলাকার খেটে খাওয়া কর্মজীবী সাধারণ মানুষ বেকার হয়ে ঘড়ে বসে আছে। সরকার ত্রাণ সামগ্রী সময় মতো তাদের কে বিতরণ করছে না, আমরা ঈদের আগেই প্রত্যেক এলাকায় দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করবো।

বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সভাপতি শরিফুল ইসলাম মোল্লা, সাধারণ সম্পাদক ডাঃ শাহিন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জুয়েল আহম্মেদ জুয়েল, নাজমুল হাসান বাচ্চু, মফিজুল ইসলাম, সওকত আলী, আব্দুল জলিল, মোঃ সোহাগ হোসেন, কাজী ফৌজিয়া ইয়াছমিন পপী, আবুল কালাম, মাসুম শিকারী, সাদেক হোসেন, রুবেল, আপেল, শফিক, বাদল প্রমুখ্য।

আরও পড়ুন >   আড়াইহাজারে প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews