নির্বাচন

আড়াইহাজারে ১০টি ইউপি নির্বাচনে ৯টি আওয়ামীলীগ ও ১টি বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

মো: এফরান আলী: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। তিনটি কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত করা হয়েছে।  নির্বাচনে ৯ টি ইউনিয়নে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী ও ১টি ইউনিয়নে বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জয় লাভ করেছে।

এদিন সকাল ৮টা থেকে কঠোর নিরাপত্তার মধ্যে ভোট গ্রহন শুরু হয়। ভোট কেন্দ্র গুলো ঘুরে সকাল থেকে বহু ভোটারের উপস্থিতি লক্ষ করা গেছে। তার মধ্যে নারী ভোটারের সংখ্যা ছিল দেখার মতো।

২৬শে ডিসেম্বর রবিবার আড়াইহাজার উপজেলার সাতগ্রাম, দুপ্তারা, ব্রাহ্মন্দী, হাইজাদী, ফতেপুর, মাহমুদপুর, উচিৎপুরা, বিশনন্দী, খাগকান্দা ও কালাপাহাড়িয়া ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। সাতগ্রম, উচিৎপুরা, খাগকান্দা ও কালাপাহাড়িয়া এ চারটি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে বেসরকারী ফলাফলে সাতগ্রাম ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী অদুদ মাহমুদ স্বতন্ত্র প্রার্থী মিয়া মোঃ সেলিম (আনারস) প্রতিকের প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন। উচিৎপুরা ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী মো: ইসমাঈল স্বতন্ত্র (আনারস) প্রতীকের প্রার্থী মো: আলমগীরকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন। খাগকান্দা ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী আরিফুল ইসলাম স্বতন্ত্র (আনারস) প্রতীকের প্রার্থী নজরুল ইসলামকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন। কালাপাহাড়িয়া ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী সাইফুল ইসলাম স্বপনকে পরাজিত করে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ফাইজুল হক ডালিম (আনারস প্রতিক) চেয়ারম্যান নির্বাচিত হন।

অপর ছয়টি ইউনিয়নে আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়। তারা হলো দুপ্তারা ইউনিয়নে মো: নাজমুল হক, ব্রাহ্মন্দী ইউনিয়নে মো: লাক মিয়া, হাইজাদী ইউনিয়নে আলী হোসেন ভূইয়া, ফতেপুর ইউনিয়নে আবু তালিব ও মাহমুদপুর ইউনিয়নে আমানউল্লাহ আমান।

আরও পড়ুন >   আড়াইহাজার পৌর নির্বাচন লক্ষ্যে গণসংযোগে ব্যস্ত মেহের মোল্লা
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker