রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে সন্ত্রাসীর হামলায় মা ও মেয়ে রক্তাক্ত আহত

  • আপডেট : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৮৬৫ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বিশনন্দী এলাকায় জমি সংক্রান্ত জেড় ধরে সন্ত্রাসী হামলায় মা ও মেয়ে কে দেশীয় অস্ত্র দাঁ, লোহা দিয়ে পিটিয়ে রক্তাক্ত আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলো, সালমা আক্তার(২৮) ও তার মা রহিমা বেগম(৪৭)।

অভিযোগে জানা যায়, উপজেলার বিশনন্দী গ্রামের কুদরত আলীর ছেলে ইউনুছ আলী(৫৫) একই গ্রামের আক্কাস আলীর ছেলে শাহজাহান(৪৫) এর সাথে জমি সংক্রান্ত বিষয়ে পূর্ব শত্রুতা ছিলো। এরই জেড় ধরে ২২ মে সোমবার দুপুর ১২টার দিকে শাহজাহান তার সাথে আরো ৫/৬জন অজ্ঞাত নামা লোকজন নিয়ে ইউনুছের বাড়িতে গিয়ে ইউনুসকে না পেয়ে তার মেয়ে সালমা কে দাঁ দিয়ে মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় আহত সালমা কে বাচাঁতে তার মা রহিমা এগিয়ে আসলে তাকেও লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। তারা ডাকচিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসী শাহজাহান লোকজন নিয়ে পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে মা ও মেয়েকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত ডাক্তার তাদেও আশংকা জনক অবস্থা দেখে তাদের হাসপাতালে ভর্তি করেন। এই বিষয়ে সালমার বাবা ইউনুছ আলী বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা করে।

এই বিষয়ে আড়াইহাজার থানার ওসি আনিসুল হক অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেন।

আরও পড়ুন >   আড়াইহাজারে অটোরিক্সা ছিনতাই ও চালককে খুনের মামলায় আটক-৫

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews