সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

আড়াইহাজারে ইউপি নির্বাচনে ভোটারদের কাছে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা

  • আপডেট : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১২৯৭ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: আসছে ২৬শে ডিসেম্বর ২০২১ ইউনিয়ণ পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১০টি ইউনিয়ণ পরিষদের নির্বাচন ভোট গ্রহনের দিন কথা রয়েছে। এই মুহুর্তে নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার ৪টি ইউনিয়ণে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী থাকায় বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থীরাও বসে নেই। তারা সকাল থেকে ভোটারদের কাছে কর্মী সমথর্কদের সাথে নিয়ে নৌকা মার্কাকে বিজয় করার জন্য ভোটারদের ধারে ধারে গিয়ে ভোট প্রার্থনা ও সহযোগিতা চেয়ে গভির রাত পর্যন্ত ব্যস্ত সময় পার করছে।

একটানা বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় সরকার ক্ষমতা থাকায় দেশের শহর থেকে শুরু করে অজয়পাড়া গ্রাম অঞ্চল সহ ব্যাপক উন্নয়ণের কাজ করায় আওয়ামীলীগের দলীয় সভানেত্রী চারবার নিবার্চিত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহায়তায় নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসন থেকে তিন তিনবার জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর স্বচেষ্টায় আড়াইহাজার প্রতিটি ইউনিয়ণের উন্নয়ণের কাজ রূপক করেছেন। এই উন্নয়ণের কাজ পুজিঁ করে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থীবা ভোটার দের কাছে উন্নয়ণ মূল্যক কাজ গুলো তুলে ধরেছেন।

এই দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির নির্বাচনে অংশ গ্রহণ না করায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে ৪টি ইউনিয়ণের নির্বাচনের কথা রয়েছে। এই ইউনিয়ণ গুলো হলো (১) সাতগ্রাম ইউনিয়ণের নৌকা প্রতিকে প্রার্থী হলেন অদুদ মাহমুদ অদুদ, তার প্রতিদ্ধন্ধিতায় বিদ্রোহী প্রার্থী আনোরস প্রতিকে মো: সেলিম। (২) উচিৎপুরা ইউনিয়ণের নৌকা প্রতিকে প্রার্থী হলেন ইসলাম হোসেন, তার প্রতিদ্ধন্ধিতায় বিদ্রোহী প্রার্থী আনোরস প্রতিকে আলমগীর হোসেন। (৩) খাগকান্দা ইউনিয়ণের নৌকা প্রতিকে প্রার্থী হলেন আরিফুল ইসলাম আরিফ, তার প্রতিদ্ধন্ধিতায় বিদ্রোহী প্রার্থী আনোরস প্রতিকে মো: নজরুল ইসলাম। (৪) কালাপাহাড়ীয়া ইউনিয়ণের নৌকা প্রতিকে প্রার্থী হলেন মো: সাইফুল ইসলাম স্বপন, তার প্রতিদ্ধন্ধিতায় বিদ্রোহী প্রার্থী আনোরস প্রতিকে মো: ডালিম।

আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী তারাও সকাল থেকে রাত্র পযর্ন্ত প্রতিটি এলাকায় গিয়ে ভোটারদের কাছে ভোট চেয়ে ব্যাস্ত সময় পার করছেন। বসে নেই প্রতিটি ইউনিয়ষ পরিষদের সংরক্ষিত (মহিলা) সাধারণ আসনের প্রার্থীরাও প্রতিটি এলাকায় পোস্টারে মাইকিং মিটিং মিছিল করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

প্রতিটি চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা প্রত্যাশা করছেন সুস্থ্য ভাবে নির্বাচন পরিচালনা করা হলে তারা জয়লাভ করতে পারবেন। সাধারণ ভোটারদের সাথে আলাপ কালে জানা যায়, নির্বাচনের দিন ভোট কেন্দ্রে প্রার্থীদের সমর্থক ও নেতাদের মধ্যে সংঘর্ষের আশংকা আছে।

এই বিষয়ে উপজেলা নির্বাচন রিটার্নিং অফিসার জানান, পর্যাপ্ত পরিমাণ আইন শৃঙ্গলা বাহিনী মোতায়ন করা হবে।

মো: এফরান আলী
০১৭১১৪৫৭০৫২

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews