বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

আড়াইহাজারে শিশু ধর্ষণ মামলায় চাচা গ্রেফতার

  • আপডেট : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ৮৬৭ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে সাত বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে আমজাদ আলী(৪৫)কে আটক করা হয়েছে। এর আগে ঘটনা প্রকাশ হয়ে পড়লে বুধবার এলাকাবাসী আমজাদ আলীকে ধরে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে। ধর্ষক আমজাদ আলী উপজেলার আড়াইহাজার পৌরসভার মুকুন্দি গাজীপুরা গ্রামের তাহের আলীর ছেলে। 

বুধবার (২৬ এপ্রিল) দুপুরে শিশুটির পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয় বলে জানান আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক।

জানা যায় , শিশুটি ধর্ষক আমজাদ আলীর চাচাতো ভাইয়ের মেয়ে। সে স্থানীয় একটি মাদরাসায় দ্বিতীয় শ্রেণিতে পড়ে। গত ২৩ এপ্রিল দুপুরে বাড়ির পাশে বন্ধুদের সাথে খেলার সময় তার শিশু কন্যাকে ডেকে নিয়ে যায় অভিযুক্ত আমজাদ আলী। পরে স্থানীয় একটি মার্কেটের ছাদে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে সে। তবে ভয়ে শিশুটি পরিবারের কাউকে জানায়নি।

শিশুটির পিতা ব্যাটারিচালিত রিকশাচালক জানান, ‘ঘটনার পর থেইকাই আমার মাইয়া অসুস্থ হইয়া পড়ে। আমার মাইয়া ভয়ে কাউরে কিচ্ছু কয় নাই। কিন্তু ঘটনাটা ওর বন্ধুরা দেখছিল। আজকে মাইয়ার জ্বর বাড়লে বন্ধুদের একজন তার মায়রে এই ঘটনা জানায়। ওই বন্ধুর মায় আইসা আমাদের বললে আমরা থানায় গিয়া অভিযোগ করি।’

আড়াইহাজার থানার ওসি এমদাদুল হক বলেন, ভুক্তভোগী শিশুটির স্বজনদের অভিযোগ পেয়ে পর ঘটনাস্থলে গিয়ে পুলিশ প্রাথমিক তদন্তের পর অভিযুক্তকে আটক করে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলার পর শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews