রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে যাকাতের টাকা আনতে গিয়ে চুরির অপবাদ, আমেনার আত্মহত্যা

  • আপডেট : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৯৪২ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে দিন মজুর সাদু মিয়ার স্ত্রী আমেনা খাইতুন (৪১) চুরির অপবাদ দেওয়ায় কিটনাশক কেরির বড়ি খেয়ে আত্মহত্যা করে।

২০ এপ্রিল বৃহস্পতিবার সন্ধায় ইফতারের আগ মূহুর্তে উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, গত ১৩ এপ্রিল একই এলাকার মৃত ডাঃ নাসির উদ্দিনের বাড়ীতে যাকাতের টাকার জন্য আমেনা খাইতুন গেলে নাসির উদ্দিনের স্ত্রী হাওয়া বেগম(৬৪) আমেনা কে ৪০টাকা দেয়। পরে আমেনা বাড়ীতে ফিরে আসলে ৩দিন পর হাওয়া বেগম ও তার বড় ছেলে হাজী আল-আমিন আমেনা কে খবর দেয়। পরে আমেনা আল-আমিনের বাসায় গেলে তাদের বাড়ী থেকে চুরি হওয়া ১৫হাজার টাকার অপবাদ দেয়, আমেনা তা অস্বীকার করলে আল-আমিন ও তার মা হাওয়া বেগম আমেনা মারপিট করা হয়। ঘটনার খবর পেয়ে আমেনার স্বামী সাদু মিয়া আল-আমিনের বাসায় গিয়ে সঠিক ঘটনার মিমাংসার আশ্বাস দিয়ে আমেনা কে নিয়ে আসে।

ঘটনার দিন বিকালে আমেনা এলাকাবাসীর সামনে কোরআন শরিফ ছুয়ে জানায় যে, সে চুরি করে নি, এমন কি সে চুরির ঘটনার ব্যাপারে কিছু জানেন না।

এদিকে, আল-আমিন ও তার মা এলাকার সবার কাছে বলাবলি করছে তাদের বাসা থেকে আমেনা টাকা চুরি করেছে। সবাই আমেনা কে ঘটনার ব্যাপারে বার বার জিজ্ঞাস করলে, এই অপবাদ সহ্য করতে না পেরে আমেনা তার নিজ ঘরে কিটনাশক কেরির বড়ি খায়। আমেনার সন্তানরা বড়ি খাওয়ার ঘটনা বুঝতে পেরে আশেপাশের লোকজন কে ডাকাডাকি করলে আশেপাশের লোকজন আমেনা কে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। হাসপাতালে কর্মরত ডাক্তার আশংকা জনক অবস্থা দেখে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে রেফার করে। ঢাকা যাওয়ার পথে রাস্তায় আমেনার মৃত্য হয়।

আরও পড়ুন >   নারায়ণগঞ্জে গ্যাসের চুলার আগুনে দগ্ধ হয়ে কিশোরীর মৃত্যু

ঢাকা থেকে লাশ ফেরত নিয়ে আসলে এলাকাবাসী ও আত্নীয়স্বজনরা আড়াইহাজার থানায় খবর দেয়। খবর পেয়ে থানা ওসি তদন্ত ও এসআই নুরে আলম ঘটনা স্থলে গিয়ে ঘটনার ব্যাপারে এলাকাবাসীর সাথে কথা বলেন এবং লাশ পোস্ট মর্ডামের জন্য নিয়ে আসে।

এই রির্পোট লেখা পযর্ন্ত মামলার প্রস্তুতি চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews