বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

আড়াইহাজারে টাকা স্বর্ণালঙ্কারসহ ৭ লাখ টাকার মালামাল লুট

  • আপডেট : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ৮৭২ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়ণের কাকাইলমোড়া গ্রামে ডাকাতরা নগদ টাকাসহ ৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

জানা যায়, ৩মার্চ শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২ ঘটিকায় ১০/১২ জন মুখোশধারী ডাকাত দল আসমার চৌচালা টিনের ঘরের কাঠের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে আসমাকে  জিম্মি করে নগদ ৩ লাখ ২০ হাজার টাকা, সাড়ে চার ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল ফোনসহ ৭ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ঘরের আলমারির চাবি ডাকাতদের না দিতে চাইলে ডাকাতরা আসমাকে পিটিয়ে গুরুতর আহত করে।

আহত অবস্থায় আসমাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে অবস্থা গুরুতর বিধায় কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে আসমার ভাই ইয়াহিয়া বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে থানার ওসি (তদন্ত) ও বর্তমান ভারপ্রাপ্ত ওসি সাইফুল ইসলাম সোহাগ ঘটনাস্থল পরিদর্শণ করে বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আহত আসমার স্বামী আবু সাইদ কাঁচপুরে কাঁচামালে ব্যবসা করেন বলে জানা গেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews