জেলা সংবাদ

আড়াইহাজারে অপহরণের ৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্রী তিলার

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার  আড়াইহাজার উপজেলায় অপহরণের তিন দিন পেরিয়ে গেলেও অপহৃত স্কুল ছাত্রী তিলোত্তামা তিলা(১৫) কে উদ্ধার করতে পারেনি পুলিশ। তিলা উপজেলার লক্ষীবরদী গ্রামের মালদ্বীপ প্রবাসী খালিদ হাসান বাবুলের কন্যা এবং গোপালদী বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

গত শনিবার (২ এপ্রিল) সকালে স্কুল সংলগ্ন কোচিং সেন্টারে প্রাইভেট পড়তে গেলে পার্শ্ববর্তী গাজীপুরা দক্ষিণ চকেরবাড়ী গ্রামের ছোলেমানের বখাটে ছেলে ইমরান তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে অপহৃতা তিলার মা রেহেনা বেগম বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অপহৃতা তিলার মা রেহেনা বেগম জানান, তার নাবালিকা মেয়েকে পার্শ্ববর্তী গাজীপুরা দক্ষিণ চকেরবাড়ী গ্রামের ছোলেমানের বখাটে ছেলে ইমরান (২০) দীর্ঘ দিন যাবত স্কুলে যাতায়াতের পথে প্রেমের প্রস্তাবের মাধ্যমে উত্যক্ত ও হুমকী ধমকী প্রদর্শণ করে আসছিল। ঘটনার সময় তিলা তার বাড়ী থেকে প্রাইভেট পড়ার জন্য স্কুল সংলগ্ন কোচিং সেন্টারের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসেনি। পরে ইমরান নিজেই তিলোত্তমার মাকে ফোন করে তাকে অপহরণের কথা স্বীকার করে। তবে তাদের অবস্থান সম্পর্কে কিছুই জানায়নি। এ ব্যাপারে তিলোত্তমার মা ইমরানের অভিভাবকদের সঙ্গে যোগাযোগ করলে তারা তিলোত্তমার সন্ধান না দিয়ে বরং এ ব্যাপারে মামলা করলে ভাল হবেনা বলে হুমকী ধামকী প্রদর্শণ করে। এ ব্যাপারে তিলোত্তমার মা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। কিন্তু অদ্যাবধী অপহৃত তিলোত্তমাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে গোপালদী তদন্ত কেন্দ্রর ইনচার্জ এস আই বোরহান জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তাধীন আছে। ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে।

আরও পড়ুন >   না.গঞ্জে ‘ফ্রি ফায়ার’ গেমে গালাগালি করায় বন্ধুকে হত্যায় গ্রেফতার
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker