রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে উপজেলায় প্রাথমিকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক লুৎফুন্নাহার

  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩০৬ পড়া হয়েছে

১৪ সেপ্টেম্বর নারায়নগঞ্জের উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিতের ঘোষনা করা হয়। বিগত বছর গুলোতে মহিলা ও পুরুষ আলাদা ক্যাটাগরীতে নির্বাচিত হলেও এবারই প্রথম মহিলা ও পুরুষ উভয় থেকে একক ভাবে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচত করা হয়েছে।

এইবার নারায়নগঞ্জের উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এ শ্রেষ্ট প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন আড়াইহাজার উপজেলার ৩৬ নং আতাদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুল্লাহার।

সূত্র মতে শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা,বিষয় ভিত্তিক জ্ঞ্যান,দ্বায়িত্ব বোধ,শৃংখলা সময়ানুবর্তিতা,পাঠ দানে নিয়মানুবর্তিতা, সৃজনশীল উদ্যোগ,বিদ্যালোয়ের কাজে দক্ষতা ও আর্থিক শৃংখলা যাচাইবাছাই পুর্বক লুৎফুন্নাহারকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান  শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়েছে। লুৎফুন্নাহার ২০১৩ সালে সরাসরি নিয়োগের মাধ্যমে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের ৩৬ নং  আতাদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন।

তিনি অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা ও শিক্ষার মান উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়া বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমুলক ও সৃজনশীল কাজের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। তিনি মক্তিযুদ্ধার সন্তান,তার বিদ্যায়টি জেলা পর্যায়ে ১ বার উপজেলা পর্যায়ে ৩ বার শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত হয়েছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে রেকারের ধাক্কায় পুলিশ কর্মকর্তা গুরুতর আহত

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews