জাতীয়জেলা সংবাদসারাদেশে

সরকারী বই বিক্রির চেষ্টায় ৪জনকে কারণ দর্শানোর নোটিশ

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় আড়াইহাজারে প্রাথমিক বিদ্যালয়ের সরকারী  বই বিক্রি চেষ্টায় ৪জনকে ৩ কার্য দিবসের মধ্যে বই চুরি করে বিক্রি করার চেষ্টার কারণ দশার্নোর নোটিশ দিয়েছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রাফেজা খাতুন। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের কর্মরত ৩জন ও আড়াইহাজার সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিকে এই নোটিশ দেওয়া হয়েছে।

সম্প্রতি সময়ের ৩১শে জানুয়ারী মঙ্গলবার ঘটনার দিন রাত সাড়ে ৭টায় আড়াইহাজার উপজেলা শিক্ষা অফিসের হিসাব রক্ষক শরিফ,  গাজী মাহমুদ, রেহেনা ও আড়াইহাজার মডেল প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী আম্বর আলী এই ৪ জনে মিলে উপজেলা শিক্ষা অফিসের গোডাউন মডেল স্কুলের একটি কক্ষ থেকে একটি ট্রাক দিয়ে বিপুল পরিমাণ পুরাতন বই বিক্রি করছিল । বিষয়টি স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা ঘটনা জানতে চায়। এরপর ওই ৪ জন কোন উত্তর দিতে পারেন নাই। এই নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে ট্রাক চালককে মারধর করে জনতা। পরে স্থানীয় লোকজন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার কে ফোনের মাধ্যমে খবর দেওয়া হয়।

খবর পেয়ে উপজেলা  নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ ও উপজেলা শিক্ষা অফিসার রাফেজা খাতুন ঘটনাস্থলে গিয়ে সুষ্ঠ বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়। আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ জানান, অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পরে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার আশ্বাসে আটকদের ছেড়ে দেওয়া হয় এবং পুরাতন বই গুলো গোডাউনে ফেরত পাঠানো হয়।

আরও পড়ুন >   আড়াইহাজারে মিলের কেয়ারটেকারকে পিটিয়ে খুন, আটক-১
আরও দেখুন

সম্পৃক্ত

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker