জাতীয়

সদাসদী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ঐতিহ্যবাহী সদাসদী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবার্ষিকী উপলক্ষে একটি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নুর-ই-আলম চৌধুরী লিটন এমপি।

২১শে জানুয়ারি শনিবার দুপুর ২টায়  সদাসদী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে উক্ত অনুষ্ঠানের সভাপত্বি করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও তিন তিনবারের নির্বাচিত নারায়ণগঞ্জ-২ জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। শুরুতেই প্রধান অতিথি পতাকা ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কোরআন তেলাওয়াত এর মাধ্যমে আলোচনা ও সাস্কৃতিক অনুষ্ঠান শুরু করা হয়। ১৯৮১ সালের ব্যাচ থেকে ২০২২সাল পযর্ন্ত সকল শিক্ষার্থীরা স্টলের আয়োজন করেন। এই অনুষ্ঠানের উপলক্ষে লক্ষ শিক্ষার্থীদের মিলন মেলা হয়। এরে আগে বাংলাদেশ আওয়ামীলীগ আড়াইহাজার উপজেলা শাখা কার্যালয়ে ৪তলা বিশিষ্ট নতুন ভবন এর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদ মাননীয় চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি।

এসময় আলোচনা সভায় প্রধান অতিথি সহ আরো বক্তব্য রাখেন, আড়াইহাজার উপজেরা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা ইসলাম ইভা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদত আলহাজ্ব খোরশেদ আলম, সাবেক সাধারণ সম্পাদক মিঞা মো: আলাউদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী, গোপালদী পৌর মেয়র আলহাজ্ব এমএ হালিম শিকদার।

এছাড়াও আরো বক্তব্য রাখেন, কাজী বেনুজীর আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম, আলহাজ্ব মো: জাকির হোসেন মোল্লা, কামাল হোসেন, ছাত্র নেতা সামসুল হক মোল্লা, মোজাম্মেল হক জুয়েল প্রমুখ। সকাল থেকে এই আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আনন্দমুখর অবস্থায় অনুষ্ঠিান টি শেষ করা হয়।

আরও পড়ুন >   আড়াইহাজারে ঘরে ঢুকে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা
আরও দেখুন

সম্পৃক্ত

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker