অপরাধসারাদেশে

মাধবদীতে সাড়ে ৩৭ কেজি গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রির্পোটর: নরসিংদীর জেলার মাধবদী থানার খনমর্দী ফায়ার সার্ভিস স্টেশন মোড় এলাকায় সাড়ে ৩৭ কেজি গাঁজাসহ ৬ জনকে আটক করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার সকালে তাদের আটক করা হয় বলে জানান র‌্যাব ১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার মোঃ খলিলুর রহমান।

আটককৃতরা হলো, মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী থানার আইরল নিদিরা এলাকার মোঃ রিপন শেখ (৫০), ব্রাক্ষণবাড়ীয়ার কসবা থানার কুইয়াপানিয়া এলাকার মোঃ মাইন উদ্দিন (২৫), মইনপুর এলাকার মোছাঃ নিলুফা আক্তার (৪০), শরীয়তপুরের জাজিরা থানা এলাকার মোঃ রাব্বি (২৬), জাজিরা থানার গঙ্গানগর এলাকার (ভাসমান) শান্তা আক্তার মাহমুদা (২০) ও নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার আড়াইহাজার পৌরসভার ৮নং দিঘীরপাড়া এলাকার মৃত সদর আলীর পুত্র গাড়ী চালক মোহসিন (৪৫)।

র‌্যাবের ক্যাম্প কমান্ডার মোঃ খলিলুর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে মাধবদীর খনমর্দী এলাকার ফায়ার সার্ভিস স্টেশন মোড়ের পাকা সড়কের উপর অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মাদক পরিবহন ও ক্রয়-বিক্রয়ের সময় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ৬ জনকে আটক করা হয়। এসময় তাদের দখল থেকে ৭ লাখ ৫০ হাজার টাকা মূল্যের সাড়ে ৩৭ কেজি গাঁজা উদ্ধার ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা ও ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

মোঃ খলিলুর রহমান আরও জানান, আটককৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা পারস্পারিক যোগসাজশে নিয়মিত ব্রাহ্মণবাড়ীয়াসহ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে সিএনজিযোগে মাদকদ্রব্য নিয়ে নরসিংদী ও তার আশেপাশের এলাকায় সরবরাহ করে। তাদের মধ্যে মোঃ রিপন শেখ (৫০) এর বিরুদ্ধে ঢাকা জেলার ডেমরা থানায় ৩টি মাদক মামলা, মোঃ রাব্বি (২৬) এর নামে ডিএমপির লালবাগ থানায় ১টি মাদক মামলা ও শান্তা আক্তার মাহমুদা (২০) এর নামে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় ২টি মাদক মামলা আদালতে চলমান।

আরও পড়ুন >   আড়াইহাজারে পাল্টা হামলা বাড়িঘর ভাঙচুর, ইউপি সদস্যকে কুপিয়ে জখম
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker