জেলা সংবাদ

বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: নারয়ণগঞ্জ জেলার রূপগঞ্জে বৃদ্ধা মহিলাকে ধর্ষণ মামলার প্রধান আসামীকে আটক করেছে র‌্যাব-১১। গত মঙ্গলবার রাতে সোনারগাঁও উপজেলার কাচঁপুর কলাপট্টি এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

আটককৃত আসামীর নাম রবিউল (৩৫)। সে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল (দক্ষিণ নাগেরবাগ) এলাকার মো. হানিয়ের ছেলে।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ভিকটিম নিজেই বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-২৫ তারিখ ১০ অক্টোবর ২০২২। ধর্ষণের পর হতে এজাহারনামীয় আসামী রবিউল (৩৫) কৌশলে আত্মগোপন করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ গোয়েন্দা দল ধর্ষণ মামলার এজাহারভূক্ত প্রধান পলাতক আসামী রবিউল (৩৫)’কে আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য রূপগঞ্জ থানায় মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য যে, গত ১০ অক্টোবর রাতে গ্রেপ্তারকৃত আসামী ভিকটিমের ভাড়া বাসায় জোড় পূর্বক প্রবেশ করে ভিকটিমকে পালাক্রমে নির্মমভাবে ধর্ষণ করে। এই পাশবিক ও নৃশংস ধর্ষণের ঘটনাটি বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হলে নারায়ণগঞ্জসহ সারাদেশে চাঞ্চল্য সৃষ্টি হয়।

আরও পড়ুন >   দায়িত্ব অবহেলায় আড়াইহাজার থানার ওসি প্রত্যাহার
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker