আড়াইহাজার উপজেলারাজনীতি

বিশনন্দীতে খালেদা জিয়ার সুস্থতা ও বৈষম্যবিরোধী আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া মাহফিল

আড়াইহাজার প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা এবং ছাত্র-জনতার আন্দোলনে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের সুস্থতা কামনায় আড়াইহাজার উপজেলা বিশনন্দী ইউনিয়ণের বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত করা হয়। সোমবার (২৬ আগস্ট) বিকেলে ৪টায় বিশনন্দী ইউনিয়ণের ৫নং ওয়ার্ডেও মানিকপুর প্রাথমিক সরকারী বিদ্যালয়ের প্রঙ্গণে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

বিশনন্দী ইউনিয়ণের ৫নং ওয়ার্ডের বিএনপি সভাপতি মোঃ শুক্কুর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইজুদ্দিন সাজু এর সঞ্চালণায় দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

বিশেষ অতিথির বক্ত্যব্যে বিশনন্দী ইউনিয়ণের সাধারণ সম্পাদক খাজা মাইনুদ্দিন বলেন, বিশনন্দী ইউনিয়ণের বিএনপি দলের কোনো নেতাকর্মীরা লুট-পাট অগ্নিসংযোগ ও জবর দখল করার চেষ্টা করেছে, এই রকম কোনো অভিযোগ প্রমাণ সহ আসলে দলের পক্ষ থেকে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে এবং এলাকায় আমাদের নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে থেকে দল কে শক্তিশালী করে বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ কে বিপুল ভোটে নির্বাচিত করে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করবো।

এসময় আরো বক্তব্য রাখেন, বিশনন্দী ইউনিয়ণ সভাপতি এমএ গাজি মাসুদ, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, বিএনপি নেতা ইঞ্জি এমদাদুল হক, ফতেহ ইসলাম, বিশনন্দী ইউনিয়ণ যুবদলের সদস্য জুয়েল, শাহেদ কাজী, হাবিবুর রহমান, মিছির আলী গিয়াস উদ্দিন, শরিফ মিয়া, আসাদ, কালাম, সারোয়ার, আমজাদ মিয়া, সুফিয়ান, মনির মিয়া, জমির আলী, বাছেদ মিয়া, হাবিবুর, শেখ ফরিদ, রিফাত, জয়নাল, তাজু, ওমর আলী, এমদাদুল প্রমুখ্য।

আরও পড়ুন >   আড়াইহাজারে ৩ শিশুকে চুল কাটা ও নির্যাতন, মেয়রসহ ৪জনের বিরুদ্ধে মামলা

উক্ত আলোচনা শেষ করে কোরআন তিলাওয়াত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ে। অনুষ্ঠান শেষে রান্না করা খাবার বিতরণ করা হয়।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পড়ুন
Close
Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker