জেলা সংবাদ

বন্দরে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, আটক ১

বন্দরে এক বাক প্রতিবন্ধী কিশোরী (১৪) কে ধর্ষনের অভিযোগে, এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় ধর্ষিতা কিশোরী পিতা বাদী হয়ে অভিযুক্ত সেলিম ও তার ছেলে কাউছারসহ ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৬(১০)।

এর আগে গত ৭ অক্টোবর সকাল ৮টায় বন্দর থানার নবীগঞ্জস্থ আকিব হাসানদের নির্মানাধীন বাড়ী পিছনের ছোট একটি কক্ষে ওই ধর্ষনের ঘটনাটি ঘটে। আটককৃতর নাম সেলিম (৪০)। সে বন্দর উপজেলার নবীগঞ্জ বাগবাড়ী এলাকার মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে।
মামলা তথ্য সূত্রে জানা গেছে, ধর্ষিতা কিশোরী বাবা একটি হোশিয়ারীতে এবং তার মা বিভিন্ন মানুষের বাসা বাড়ীতে দীর্ঘ দিন ধরে কাজ করে আসছে। কিশোরী পিতা মাতা সকালে কাজে বের হয়ে গেলে ওই সুযোগে সেলিম মিয়া বিভিন্ন প্রলোভন দেখিয়ে নবীগঞ্জস্থ আকিব হাসানদের নির্মানাধীন বাড়ী পিছনের ছোট একটি কক্ষে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকার ধর্ষন করে। এর ধারাবাহিকতায় গত ৭ অক্টোর সকাল ৮টায় সেলিম মিয়া বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাক প্রতিবন্ধী কিশোরীকে উল্লেখিত স্থানে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। পরে ধর্ষিতা বাক প্রতিবন্ধী কিশোরী বিষয়টি তার পিতা/মাতাকে জানালে এ ঘটনায় গত বৃহস্পতিবার রাত ৮টায় ধর্ষিতা কিশোরী পিতা, ছোট ভাই ও বোন এ ঘটনায় বিচার নিয়ে গেলে সেলিম মিয়া ও তার সন্ত্রাসী ছেলে কাউছার ক্ষিপ্ত হয়ে উল্লেখিতদের বেদম ভাবে মারধর করে নিলাফুলা জখম করে। পরে আহতদের ডাক চিৎকারের শব্দ পেয়ে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ কমপ্লেক্সে প্রেরণ করে।
এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ গ্রেপ্তারকৃত লম্পট ধর্ষক সেলিমকে শুক্রবার দুপুরে ওই মামলায় আদালতে প্রেরণ করেছে।

আরও পড়ুন >   গোপালদী পৌরসভা নির্বাচনের ৫ জন মেয়র পদপ্রার্থীদের প্রতীক বরাদ্ধ
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker