আড়াইহাজার উপজেলাজেলা সংবাদ

না.গঞ্জে তিন বছরের ভাগ্নিকে ধর্ষণের অভিযোগ

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার কাশীপুরে এক শিশু (৩)কে ধর্ষণের অভিযোগে এক ব্যাক্তিকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গত বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ভুক্তভোগী শিশুর মা বাদি হয়ে একটি ধর্ষণের মামলা দায়ের করেন। অভিযুক্ত ব্যাক্তির নাম রেজাউল করিম(৪২)। সে ফতুল্লার কাশিপুর এলাকার তারা মিয়ার ছেলে। এর আগে বুধবার রাতে ওই ঘটনা ঘটে। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় তাকে ফতুল্লা মডেল থানার কাশিপুর ফরাজিকান্দা থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, অভিযুক্ত রেজাউল করিম ও ভিকটিম একই বাসায় পাশাপাশি রুমে ভাড়ায় বসবাস করে আসছিলো। সে সুবাদে বাদীর তিন বছর বয়সী মেয়ে অভিযুক্তকে মামা বলে ডাকতো। প্রায় সময় শিশুটিকে আদর করতো। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে বাদী রান্না ঘরে রান্না করছিলো। এ সময় চকলেট দেওয়ার কথা বলে নিজ ঘরে ডেকে নিয়ে বাদীর শিশু মেয়েক ধর্ষন করে। রান্না শেষে নিজ রুমে এসে বাদী তার মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে শিশু মেয়ের স্যান্ডেল রেজাউল করিমের দরজার বাইরে দেখতে পায়। তখন ভেতর থেকে দরজা বন্ধ ছিলো। এতে করে বাদী দরজায় ধাক্কা দিলে রেজাউল করিম তার ঘরের দরজা খুলে দিলে শিশুটি বের হয়ে কান্না করতে থাকে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সজিব জানায়, অভিযুক্ত রেজাউল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন >   মুন্সিগঞ্জে ট্রলারডুবিতে ৮ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ অনেকে

আরও দেখুন

সম্পৃক্ত

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker