জাতীয়জেলা সংবাদসারাদেশে

নজরুল ইসলাম বাবু সহ ১৮৭জনের বিরুদ্ধে হত্যা মামলা

সাপ্তাহিক আড়াইহাজার: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন সময়ে নারায়ণগঞ্জের কাচঁপুরে গুলিবিদ্ধ হয়ে পরিবহন শ্রমিক জনি নিহতের ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগষ্ট) সোনারগাঁ থানায় নিহত জনির পিতা ইয়াসিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) আমীর খসরু।

মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল, ওবায়দুল কাদের, হাসান মাহমুদ, সাবেক সংসদ সদস্য শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু, গোলাম দস্তগীর গাজী, আব্দুল্লাহ আল কায়সার সহ ১৮৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০০ থেকে ১২০ জনকে আসামি করা হয়েছে বলে জানা গেছে।

মামলার বাদী ইয়াসিন অভিযোগে উল্লেখ করেন, আমার পুত্র মোঃ জনি নাফ গাড়িতে হেলপার হিসেবে কাজ করত। গত ২০ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন সময়ে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা একজোট হয়ে শর্টগান, পিস্তল ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। এসময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় হামলাকারীদের ছোঁড়া গুলিতে ঘটনাস্থলেই নিহত হন জনি।

আরও পড়ুন >   নারায়ণগঞ্জ পাট শ্রমিক সমিতির সধারণ সভা
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker