অপরাধ

গোপালদীতে যৌন হয়রানীর শিকার

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার পোপালদী পৌরসভার যুবতী ক্লিনার শ্রমিক যৌন হয়রানীর শিকার হয়েছে ক্লিনার সর্দারের কাছে।

সম্প্রতি সময়ে, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার কর্মরত ক্লিনার রামচন্দ্রদী পাচানী এলাকার বদু চন্দ্র দাসের স্ত্রী একতা রাণী দাস(৪০) একই এলাকার পলান ঋষির লম্পট ছেলে সুইপার সর্দার দুলাল ঋষি(৪৫) র্দীঘ দিন যাবৎ একতা রাণী দাসকে উক্তত করে আসছে। একতা রাণী দাস প্রতিদিনের মতো সুইপার ঝাড়ু দেওয়ার কাজ করতে গেলে লম্পট দুলাল তাকে কুপ্রস্তাব দেয়। লম্পটের প্রস্তাবে রাজী না হওয়ায় একতা রাণী দাসকে তার কাজ থেকে বাদ দিবে বলে থাকে, এমনকি তাকে বাড়ীতে ফিরে যাওয়ার জন্য অকথ্য ভাষায় গালাগালি করে। একতা রাণী দাস তার কর্মস্থল ফিরে পাওয়ার জন্য লম্পট দুলালের কাছে হাত পা ধরে আবদার করে, এসময় লম্পট দুলাল একতা রাণীর দুর্বলতার সুযোগ নিয়ে যৌন হয়রাণীর চেষ্টা করে। এসময় একতারাণী দাস ডাক চিৎকার করলে আশেপাশের সহকর্মী সুইপাররা চলে আসে, ঐসময় একতা রাণী দাসের হাতে থাকা ঝাড়ু দিয়ে লম্পট দুলাল কে ঝাড়ু পিটা করে।

পরের দিন একতা রাণী দাস তার স্বামীকে নিয়ে আড়াইহাজার থানায় একটি নারী নিযাতর্ন ও যৌন হয়রানীর একটি অভিযোগ করেন। আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ গোপালদী পুলিশ ফাঁড়ির অফিসার কে তদন্ত করার জন্য অভিযোগটি পাঠিয়ে দেয়। পরে গোপালদীর পুলিশ ফাঁড়ির এ.এস.আই উত্তম ঘটনা তদন্ত করে। গোপালদী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুঞ্জুর মোরশেদ অভিযোগের কথা স্বীকার করেন।

আরও পড়ুন >   আড়াইহাজারে আ'লীগ নেতা দলবল নিয়ে আজাদের বাড়িতে ভাংচুর ও লুটপাটের অভিযোগ
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker