জেলা সংবাদ

ওসিকে কুপিয়ে ডাকাতি ঘটনায়, আরও একজন আটক

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজা এলাকায় চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক মো. ইয়াছিন বাদশাকে কুপিয়ে ডাকাতির ঘটনায় আরও একজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) সকালে উপজেলার ঝাউচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। এই নিয়ে ওই ঘটনায় পুলিশ মোট তিন ডাকাতকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত ডাকাত পিরোজপুর ইউনিয়নের ঝাউচর দক্ষিণপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে আব্দুস সোহবান ওরফে সোহবান মিয়া। তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ।

সোহবান মিয়া এ ঘটনায় জড়িত জানিয়ে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোনালিসা সনির আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, হাইওয়ে ওসিকে কুপিয়ে ডাকাতির ঘটনায় সোহবান ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এর আগে আরও দুই ডাকাতকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছিল। এ ঘটনায় মোট তিন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে মহান বিজয় দিবস পালিত
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker