দুর্ঘটনা

আড়াইহাজার বসত বাড়ী আগুনে পুড়ে ছাই

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়ণের মহনপুর নিজপাড়া এলাকায় বসত ঘড় আগুনে পুড়ে পাচঁ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই।

জানা যায়, শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার মহনপুর নিজপাড়া এলাকারর মালয়েশিয়া প্রবাসী ফজলুল হক এর বাড়িতে চৌচালা টিনের ঘড়ের ছিলিং এর উপরে শুকনো পাটের খড়ি সহ বিভিন্ন জ্বালানী রাখা ছিলো। ঘড়ে থাকা লোকজন তখন ঘুমিয়ে ছিলো হঠ্যাৎ করে ঘড়ের উপরে থাকা আগুনের টের পেয়ে সবাই ঘড় থেকে বের হয়ে ঢাক-চিৎকার করলে আশেপাশের লোকজন দৌড়িয়ে এস মসজিদের মাইক দিয়ে আগুনের ঘটনাটি এলাকাবাসীর কাছে প্রচার করে। পরে এলাকাবাসী থালা বাটি বালতি দিয়ে আগুন নিবানো চেষ্টা করে এবং আড়াইহাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স করে খবর দেয় কিন্তু তারা ঘটনা স্থলে যায় নি। শত চেষ্টা করেও এলাকাবাসী আগুন নিয়ন্ত্রন করতে পারেনি। প্রবাসী ফজলুল হকের ছেলে মো: সোহাগ(৩৪) সাংবাদিকদের জানান, আমাদের ঘড়ের থাকা গবাদী পশু গরু-ছাগল, হাসঁ-মুরগী সহ চাল-ডাল, কাপড়, আসবাবপত্র সহ ঘড়ের সবকিছুই আগুনে পুড়ে ছাই হয়ে প্রায় ৫লক্ষ টাকার মালামাল ক্ষতি হয়েছে।

আড়াইহাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঘটনা স্থলে না গেলেও আড়াইহাজার থানার রাত্রে টহলরত পুলিশ ক্ষতিগ্রস্থদের বাড়ীতে গিয়েছিলো। এই ঘটনায় ফজলুল হকের আত্বীয়-স্বজনরা ও এলাকাবাসী সকাল থেকেই তার বাড়ীতে হাজার হাজার লোকজন দেখতে আসে কিভাবে আগুনের সূত্রপাত ঘটছে। এখনো আগুনের সূত্রপাত সম্পর্কে জানাতে পারেনি কেউ। এই বিষয়টি নিয়ে এলাকার মানুষের মধ্যে একটি রহস্যজনক ঘটনা হতে পারে বলে জানিয়েছে এলাকাবাসী।

আরও পড়ুন >   আড়াইহাজারের গোপালদী বাজারে ২টি কারখানা পুড়ে ছাই
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পড়ুন
Close
Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker