সারাদেশে

আড়াইহাজারে ৮টি হাতবোমা উদ্ধার

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়ন থেকে ৮টি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ  হাতবোমা উদ্ধার করে নিষ্ক্রিয় করেছে বোমা ডিসপোজাল ইউনিট। উপজেলার জাঙ্গালিয়া বাজার এলাকায় পরিত্যক্ত স্থানে পড়ে থাকা বোমাগুলো সোমবার বেলা সোয়া ৩টার দিকে নিষ্ক্রিয় করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, ১৪ ফেব্রুয়ারি সকালে স্থানীয়রা জাঙ্গালিয়া রাস্তার পাশে বোমাসদৃশ বস্তু পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাটি ঘিরে রাখে। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়। বোমা ডিসপোজাল ইউনিট ৩টার দিকে বোমাগুলো  নিষ্ক্রিয় করে।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) জুবায়ের হোসেন জানান, ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের সময় দুষ্কৃতিকারীরা বোমাগুলো এই এলাকায় এনেছিল বলে ধারণা করা হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণে তারা এগুলোর বিস্ফোরণ ঘটাতে না পেরে হয়তো এখানে ফেলে গেছে।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম জানান, যারা এই এলাকায় বোমাবাজি করতে চেয়েছিল তাদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলা করবে পুলিশ।

আরও পড়ুন >   আড়াইহাজার উপজেলা চেয়ারম্যানের প্রতি অসন্তুষ্ট হয়ে সমন্বয় সভা বয়কট
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker