অপরাধ

আড়াইহাজারে ১০বছরের শিশু ধর্ষণ, নারীসহ আটক-২

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ দেলোয়ার (৪০) ও তার সহযোগি কাজলী বেগমকে (২৪) আটক করেছে পুলিশ।  পরে আসামীদের আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

২ই নভেম্বর মঙ্গলবার  বিকেলে আসামীদের আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাকিল আহামেদ এ আদেশ দেন। এর আগে, একই আদালতে ভিকটিম ওই শিশু জবানবন্দি প্রদান করেন।

গত ১ নভেম্বর সোমবার রাতে উপজেলার সদর পৌর সভার কৃষ্ণপুরা গ্রামে এই ঘটনা ঘটে। ওই শিশুটির বাবা থানায় মামলা দায়ের করলে পুলিশ তাদের আটক করেন। আসামী দেলোয়ার উপজেলার কৃষ্ণপুরা গ্রামের চাঁন মিয়ার ছেলে এবং কাজলী বেগমের বাড়ি উপজেলার দুপ্তারা এলাকায়।

মামলা সূত্রে জানা যায়, শিশুটির বাবার সাথে ধর্ষণের সহযোগি কাজলী বেগমের সাথে পরিচিত ছিল। সেই সুবাধে শিশুটির খোঁজ খবর নিতো কাজলী বেগম। ঘটনার দিন রাত ৮টায় শিশুটি স্থানীয় একটি মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে কাজলী বেগম কৌশলে ফুসলিয়ে তার বাসায় নাগের চর নিয়ে যায়। পরে রাত ৩টায় কাজলী বেগমের সহযোগিতায় স্থানীয় একটি পরিত্যাক্ত সমিলের পিছনে নিয়ে দেলোয়ার তাকে ধর্ষণ করে। শিশু সকালে বাড়িতে গিয়ে কান্নাকাটি করলে ঘটনা ফাঁস হয়ে যায়। পরে জনতা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে কোর্ট পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) রেশমা বেগম বলেন, এ মামলার ভিকটিম বিজ্ঞ আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে। এছাড়া এ ঘটনায় আটক হওয়া দুই আসামীকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। সেই সাথে ভিকটিম ওই শিশুকে গাজীপুর সেভ কাস্টোরিতে প্রেরণ করেন।

আরও পড়ুন >   আড়াইহাজারে ১৮কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker