অপরাধ

আড়াইহাজারে স্কুল শিক্ষিকা কে সন্ত্রাসীদের মারপিট ও শীলতাহানি

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়ণের এক প্রাথমিক বিদ্যালয়ের সহকারী স্কুল শিক্ষাকাকে সন্ত্রাসীদের কায়দায় পিটিয়ে আহত ও শীলতা হানির ঘটনা ঘটেছে।

অভিযোগে জানা যায়, গত ১০ই এপ্রিল রবিবার বিকাল ৩টায় উপজেলা ১৫নং ডোমারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হাছিনা আক্তার(৩৩) স্কুলে ছাত্র-ছাত্রীদের পাঠদানের শেষে বাড়ী ফেরার পথে জমি সংক্রান্ত পূর্বে শত্রুতার জেড় ধরে একই এলাকার তাতুয়াকান্দা গ্রামের মো: জয়নায় আবেদীন এর সন্ত্রাসী ছেলে আবু ছিদ্দিক (৪৫), আব: হামিদ (৪০) এদের সাথে দীর্ঘদিন যাবৎ কাল ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এলাকায় স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রাম্য পঞ্চায়েত তাদের কে নিয়ে বিচার শালীসি বৈঠক করে রায় প্রদান করা হয় সন্ত্রাসী আবু সিদ্দিক ও আব: হামিদ তারা জমির মালিক নয়। বিধায় তাদের বিপক্ষে রায় প্রদান করায় সন্ত্রাসীরা বিচারকদের রায় না মেনে স্কুল শিক্ষিকা হাছিনা কে তাতুয়াকান্দী ও ডোমারচর এলাকার মাঝামাঝি রাস্তায় একা পেয়ে লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আহত করে, সেই সাথে বোরকা ও মাথা হিজাব দিয়ে টানা হেচরা করে এবং ধাক্কা দিয়ে পুকুরে ফেলে দেয়। পরে হাছিনা ডাক চিৎকার করলে আশে পাশের লোকজন এসে তাকে রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে। পরে এলাকাবাসী তার স্বামী জসিম উদ্দিন কে খবর দিলে তার আত্নীয় স্বজন আসিয়া তাকে আহত অবস্থায় আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। কর্মরত ডাক্তার আহত শিক্ষিকে মেডিকেলে ভর্তি করেন।

এই ব্যাপারে হাসিনা বাদী হয়ে আড়াইহাজার উপজেলায় থানায় একটি মামলা করে। পুলিশ ঘটনা তদন্ত করে কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি।

আরও পড়ুন >   সোনারগাঁয়ে ফেসবুকে হাহা রিয়েক্ট দেয়ায় ২ জনকে কুপিয়ে জখম

আড়াইহাজার উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাথে মোবাইল ফোনে আলাপ কালে তারা জানায়, পুলিশ যদি মামলা না নেয় এবং আসামীদের গ্রেফতার না করে তাহলে আমরা শিক্ষক সমিতির পক্ষ থেকে মানবন্ধ কর্মসূচি পালন করবো।

এই ব্যাপারে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ ঘটনার কথা স্বীকার করেছেন।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker