অর্থনীতি

আড়াইহাজারে স্কুল ছাত্রের বিকাশ থেকে উপবৃত্তির টাকা উধাও

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়ণের মারুয়াদী এলাকার মো: আবুল বাশার এর ছেলে রুপম এএম বদরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। শিক্ষাবান্ধব বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার উপবৃত্তির টাকা বিকাশ একাউন্ট থেকে জালিয়াতি করে প্রতারক চক্র তার বিকাশ থেকে নিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া যায়।

অভিযোগে জানা যায়, উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়ণের মারুয়াদী এলাকার মো: আবুল বাশার এর ছেলে রুপম বিকাশ থেকে উপবৃত্তির টাকা উত্তোলন (ক্যাশ আউট) করতে গিয়ে জানতে পারে তার একাউন্টের টাকা ক্যাশ আউট হয়ে গিয়েছে। পরে তারা আড়াইহাজার বাজারে বিকাশ এজেন্ট অফিসে যোগাযোগ করে জানতে পারে কোনো প্রতারক চক্র তার একাউন্ট থেকে টাকা উত্তোলন করে নিয়েছে। প্রতারক চক্রের মোবাইল নাম্বার-০১৭৪৩২২৫১১৩। ভুক্তভোগী আবুল বাশার প্রতারকের নাম্বারে কল করলে জানায় তার বাসা ফরিদপুর সদরে, টাকা চেক করে জানাবে। এর পর থেকেই ঐ ব্যাক্তির নাম্বার বন্ধ পাওয়া যায়।

দেশের আইন শৃঙ্গলা বাহিনী বিভিন্ন জেলা থেকে প্রতারক চক্রের সদস্যদের আটক করে জেল হাজতে প্রেরণ করার পরেও দিন দিন ঐ অপরাধ চক্রের সদস্যরা সক্রীয় ভাবে অপরাদে জড়িয়ে পরছে। এলাকাবাসীল দাবী অপরাধ চক্রের সদস্যদের আবারও আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি।

আরও পড়ুন >   আসছে নতুন রৌপ্যমুদ্রা, বাংলাদেশ–জাপান সম্পর্কের ৫০ বছর
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker