জেলা সংবাদ

আড়াইহাজারে সোনার দোকানে লুট, ডাকাত-পুলিশের গোলাগুলিতে আহত-৫

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় গোপালদী বাজারে ডাকাত ও পুলিশের মধ্যে গোলাগুলিতে পুলিশের এক সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত ১টার দিকে এই ঘটনা ঘটে। আহতরা হলেন গোপালদী তদন্ত কেন্দ্রের সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহরাব হোসেন (৩৫), সোনার দোকানের কর্মচারী মো. রাজু (২০), কুদ্দুস মিয়া (১৬), সুধাচন্দ্র দাস (২৫) ও বলাই চন্দ্র (৫০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত একটার দিকে গোপালদী বাজারের তিনটি সোনার দোকানে কর্মচারীরা কাজ করছিলেন। এ সময় স্পিডবোট ও ট্রলারে করে অন্তত ২৫ জনের ডাকাত দল একসঙ্গে সোনার দোকানগুলোতে হানা দেয়। কর্মচারীদের মারধর করে সোনা ও নগদ টাকা ছিনিয়ে নেয় তারা। খবর পেয়ে গোপালদী বাজারের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে হাজির হলে ডাকাত দল গুলি ছোড়া শুরু করে। এ সময় পুলিশও পাল্টা গুলি করে ডাকাত দলকে ঘিরে রাখে।

এরই মধ্যে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমানসহ পুলিশের তিনটি দল বাজারে গেলে ডাকাত দল গুলি করতে করতে পালিয়ে যায়। এতে এক পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। আহত এএসআই সোহরাব হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আহত অন্যরা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

গোপালদী বাজার বণিক সমিতির সভাপতি জাকির হোসেন বলেন, ৩টি সোনার দোকান থেকে অন্তত ১৪ ভরি সোনা ও নগদ ১ লাখ ২০ হাজার টাকা লুট করেছে ডাকাত দল।

আরও পড়ুন >   এক বছরের সাজা থেকে বাঁচতে ৮মাস পালাতক

ওসি আনিচুর রহমান প্রথম আলোকে বলেন, সোহরাব হোসেনের হাতের কবজি ছেদ করে গুলি বেরিয়ে গেছে। তবে তিনি শঙ্কামুক্ত। ডাকাতের সঙ্গে গোলাগুলিতে পুলিশ ১৭ রাউন্ড গুলি করেছে। ডাকাত দলের কাছে দেশীয় আগ্নেয়াস্ত্র ছিল। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ডাকাতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker