আড়াইহাজার উপজেলা

আড়াইহাজারে সরকারী প্রকল্পে চাঁদা দাবিতে যুবক আটক

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার চাঁদার দাবিতে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণে বাঁধা দেয়ায় হারুন অর রশিদ নামে এক যুবককে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (৩১ অক্টোবর) উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম হারুনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ সময় তার সহযোগি আশিক মিয়া ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। দণ্ডপ্রাপ্ত হারুন উপজেলার হাইজাদী ইউনিয়নের খন্দকার কলাগাছিয়া এলাকার মৃত ওয়াজ উদ্দিন মিয়ার ছেলে।

ইউএনও রফিকুল ইমলাম জানান, হাইজাদী ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণে হারুন ও আশিক চাঁদা দাবীতে শ্রমিকদের কাজ করা থেকে জোর পূর্বক বিরত রাখে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হারুনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। আর আশিকের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান ১ মাস আগেও আশিক আশ্রয়ন প্রকল্প নির্মাণ কাজে বাধাঁ দিয়েছিল। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট পান্না আক্তার ঘটনাস্থলে গেলে আশিক পালিয়ে যায়।

জানা যায়, আশিক স্থানীয় সাবেক ইউপি সদস্য এবং আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলীর ভাগিনা হওয়ায় বেপোরোয়া হয়ে উঠে। এলাকার নীরহ মানুষকে হয়রানি, মারধরসহ সকল প্রকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তাকে গ্রেফতারের দাবি জানান এলাকাবাসী।

আরও পড়ুন >   আড়াইহাজারে স্কুল ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, আটক-১
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker