আড়াইহাজার উপজেলা

আড়াইহাজারে শ্বশুর বাড়ীতে জামাতার ঝুলন্ত লাশ উদ্ধার

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার দাইরাদী গ্রাম শ্বশুর বাড়ীতে মো: বেলায়েত হোসেন (২৬) নামের এক জামাতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ । শনিবার দুপুরে এই লাশটি উদ্ধার করা হয় । নিহত বেলায়েত একই উপজেলার মাহমুদপুর ইউনিয়নের গহরদী গ্রামের হাজী আফাজ উদ্দিনের ছেলে। তবে নিহতের স্বজনরা তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে বলে অভিযোগ করেন।

নিহত বেলায়েত হোসেনের বড় ভাই বিল্লাল হোসেন জানান, গত ৩ বছর আগে তার ভাই বেলায়েতের সাথে দাইরাদী গ্রামের নাইমের মেয়ে রিতু আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি ছেলে সন্তান জন্ম হয়। এরপর স্বামী বেলায়েত মালোয়েশিয়ায় চলে যায়। ৫ মাস আগে সে মালোয়েশিয়া থেকে ছুটিতে বাড়ী আসে। তাদের সংসার ভালোই চলছিল। শুক্রবার নিহত বেলায়েত তার স্ত্রীকে নিয়ে মামা শ্বশুরের বাড়ীতে বেড়াতে যায়। ওই খানে থেকে সে শ্বশুর বাড়ীতে যাত্রী যাপন করেন। শনিবার সকাল ১১টা থেকে ১২টার মধ্যে স্বামী- স্ত্রীর তর্ক-বিতর্কের এক পর্যায়ে স্ত্রী রিতু তাদের স্বজনদের নিয়ে হত্যা করে লাশ ঘরের ফ্যানে সাথে ঝুলিয়ে রাখে। আমারা এই হত্যাকান্ডের বিচার চাই। ঘটনার পর থেকে শ্বশুর বাড়ীর লোকজন পালিয়ে গেছে।

নিহতের ভগ্নিপতি মোহসিন জানান, নিহত বেলায়েতের ১৩ মাসের একটি ছেলে সন্তান রয়েছে। আমি এই হত্যাকান্ডের বিচার চাই।

আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গ্রে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বলা যাবে হত্যা না আত্মহত্যা। বর্তমানে অপমৃত্যুর মামলা হবে।

আরও পড়ুন >   আড়াইহাজারে খাটের নিচ থেকে ৫৬ কেজি গাঁজা উদ্ধার, দম্পতি আটক
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker