দুর্ঘটনা

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দি এলাকার ঢাকা-আড়াইহাজার সড়কে  দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে৷

৫ মে বৃহস্পতিবার বিকেলে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহতরা হলো, নরসিংদী জেলা সদরের শিলমান্দী এলাকার লাদেন (১৮) ও পুলিশ লাইন সংলগ্ন প্রতাপ এলাকার রিয়াদ (২০)। তারা দুইজন বন্ধু ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পেছন থেকে একটি প্রাইভেটকার তাদের মোটর সাইকেলে ধাক্কা দেয়৷ এতে ছিটকে পড়ে ওই দুই যুবক মারা যায়৷

পুলিশ জানায়, বিকেলে দুই বন্ধু নরসিংদী থেকে মোটরসাইকেলে চড়ে ঘুরতে বের হন। চারটার সময় ঢাকা-আড়াইহাজার সড়কের ব্রাহ্মন্দি এলাকায় গিয়ে তারা সাদা রঙের একটি প্রাইভেটকারকে ওভারটেক করার চেষ্টা করেন। এসময় প্রাইভেটকারটির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলটি উল্টে দুই যুবক রাস্তায় ছিটকে প্রাইভেটকারের নীচে চাপা পড়েন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ প্রাইভেটকারটি জব্দসহ এর চালক মঞ্জুকে চালককে আটক করা হয়েছে। পরে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে এইচপি কেমিক্যাল ফ্যাক্টরিতে অগ্নিকান্ড
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker