অপরাধ

আড়াইহাজারে মাদক বিরোধী বক্তব্য দেওয়ায় চোখ থেঁতলে দিয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের গহরদী গ্রামের যুবলীগ নেতা গ্রে কাপড় ব্যবসায়ী জয়নাল আবেদীনকে মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা ইট দিয়ে তার ডান পাশে চোখটি থেঁতলে দিয়েছে।

জানা যায়, উপজেলার গহরদী গ্রামের হাবীবুল্লার ছেলে যুবলীগ নেতা জয়নাল আবেদীন(৪০) গহরদী গ্রাম থেকে গত ২১শে ফেব্রুয়ারী সোমবার দুপুরে মাদক মুক্ত এলাকা গড়ার দাবীতে যুব সমাজ ও এলাকাবাসীকে সাথে নিয়ে একটি র‌্যালি ও পথ সভা বের করে। র‌্যালির পরে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের বিরোদ্ধে পথ সভায় বক্তব্য রাখেন জয়নাল আবেদীন। পরের দিন জয়নাল আবেদীস তার বাড়ী হতে কাপড় নিয়ে আদর্শ বাজার কালি বাড়ীতে যায়, ব্যবসার কাজ শেষ করে বাড়ীতে ফেরার পথে সন্ধ্যা ৭টার দিকে গহরদী এলাকার মনির শিকারী-এর বাড়ীর সামনে আসলে মাদক ব্যবসায়ী ও সেবন কারীরা তাকে মারপিট করে ও ইট দিয়ে থেথলিয়ে তার দুটি চোখ নষ্ট করার জন্য রক্তাত্ব যখম করে। জয়নাল আবেদীন ডাক চিকিৎকার করলে আশেপাশের লোকজন আসলে ককটেল ফাটিয়ে মাদক সন্ত্রাসীরা চলে যায়। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় জয়নালকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজে প্রেরণ করে। ঢাকা নিয়ে যাওয়ার সময় জয়নালের ডান চোখটি খুলে পরে যায়। এই অবস্থায় জয়নাল চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

জয়নালের স্বজনরা জানান, জয়নালের বাম চোখটি আশংকা জনক রয়েছে। উন্নত চিকিৎসার জন্য বিদেশে চিকিৎসা না করালে বাম চোখটিও নষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন >   আড়াইহাজারে রমেশের চুলাই মদের রমরমা ব্যবসা

অভিযোগে জানাযায়, গহরদী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা এলাকায় দীর্ঘদিন ধরে ইয়াবা গাজা হিরোইন সহ বিভিন্ন ধরণের মাদক ব্যবসা করে আসছেন। তারা হলো, ঐ এলাকার ১/ মৃত হরজু ওরফে হযরত আলী তার ছেলে মনির শিকারী (৪০), ২/ ফারুক শিকারীর ছেলে জুয়েল শিকারী (৩০), ৩/ সামসুল কাজীর ছেলে গোলাপ কাজী (৪৫), ৪/ আফা ডাকাতের ছেলে খোকন (৩২), ৫/ মৃত মনসর আলীর ছেলে এমদাদ ডাকাত (৩৫), ৬/ মৃত আব্দুল মালেকের ছেলে ইয়াছিন (৪৫), ৭/ ইদ্রিছ আলীর ছেলে জসিম (২৮), ৮/ / মৃত হরজু ওরফে হযরত আলী তার ছেলে দুলাল(৩৭), ৯/ সামসুল আলীর ছেলে হান্নান কাজী (৫০), ১০/ মৃত পচু মিয়ার ছেলে হযরত আলী (৩৫), ১১/ ইছরাফিলের ছেলে রফি(৩০), ১২/ ইউসুফ এর ছেলে মাহাবুব(৩৫), ১৩/ মৃত বাদশা ওরফে বাসুর ছেলে কামাল (৪৫), ১৪/ ইসরাফিলের ছেলে শরীফ (৩৫) সহ আরও ৫/৭জন মিলে জয়নাল আবেদিন তাদের মাদক ব্যবসার বিরোদ্ধে প্রতিবাদ করায় গণধোলাই দিয়ে তার দুটি চোখ নষ্ট করে দেয়। অভিযোগের পর আড়াইহাজার থানা পুলিশ কয়েকবার এলাকায় গিয়েও কাউকে গ্রেফতার করতে পারেনি।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ এর সাথে আলাপ করলে তিনি জানান, উপজেলার গহরদী এলাকায় সম্প্রত্তি সময়ে মাদক ব্যবসা ও সেবনকারীদের উৎপাত বৃদ্ধি পাওয়ায় এলাকাবাসী ও যুবসমাজ মিলে একটি র‌্যালী বের করে।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker