জেলা সংবাদ

আড়াইহাজারে শান্তি শৃংখলা বজায় রাখতে ব্যবসায়ীদের শান্তি সমাবেশ

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় পাওয়ার লুম শ্রমিকদের মজুরী বৃদ্ধির দাবীতে বেশ কয়েকটি স্থানে চলমান বিশৃংখলার ঘটনার প্রতিবাদে ‘সমাবেশ ও শান্তি মিছিল’ করেছে গোপালদী ব্যবসায়ী ও বনিক সমিতি।

বুধবার (২৫ মে) বেলা ১১টায় নেতাকর্মীর সাথে ব্যবসায়ী, পরিবহন মালিক-শ্রমিকসহ কয়েক হাজার স্থানীয় লোকজনের অংশ গ্রহনে পৌরসভা চত্বর এলাকা থেকে একটি শান্তি মিছিল বের করা হয়। শান্তি মিছিলটি গোপালদী বাজার, রামচন্দ্রদী, উলুকান্দি ও চলন্তিকা সিনেমা হয়ে গোপালদী বাস স্ট্যান্ডের সামনে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

পরে বিকালে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু রামচন্দ্রদী ঈদগাহ মাঠে পাওয়ারলুম মালিকদের সাথে সমাবেশে যোগদান করেন। তিনি সেখানে এলাকার শান্তি শৃংখলা বজায় রাখতে সকলের প্রতি আহবান জানান।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন, গোপালদী পৌরসভার মেয়র এমএ হালিম সিকদার, গোপালদী বনিক সমিতির সভাপতি জাকির হোসেন মোল্লা, পৌর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসেম, আবুল মুনছুর, আওয়ামী লীগ নেতা কাজী বেনজীর আহমেদ, সাবেক জিএস সামসুল হক মোল্লা, যুবনেতা  তানবীর আহমেদ প্রমুখ।

আরও পড়ুন >   আড়াইহাজারে মেলার নামে অশ্লীল নৃত্য ও জুয়া, ৩ জনের কারাদণ্ড
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পড়ুন
Close
Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker