অপরাধ

আড়াইহাজারে ব্যবসায়ীকে সাত দিনের কারাদণ্ড

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা সদর বাজারে এক মিষ্টি ব্যবসায়ীকে ৭দিনের সশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

আজ ৩০জুন বুধবার দুপুর ১২টার দিকে আড়াইহাজার বাজারে মিষ্টান্ন ভান্ডারের মালিক রঞ্জু চন্দ্র ঘোষ(৩৫) কে লকডাউন অমান্য করায় সাত দিনের কারাদণ্ড দেওয়া হওয়েছে। আড়াইহাজার সহকারী কমিশনার ভূমি নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন ভ্রাম্যমান আদালতের ভিত্তি এই কারাদণ্ড দেওয়া হয়েছে।

এলাকাবাসী ও ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সরকার ঘোষিত নারায়ণগঞ্জ জেলা মধ্যে আড়াইহাজার উপজেলা লকডাউন আওতা ভুক্ত হলেও আড়াইহাজার চৌধুরীপাড়ার বিমান চন্দ্র ঘোষের ছেলে রঞ্জু চন্দ্র ঘোষ প্রতিদিনের মতো তার মিষ্টির দোকান খোলে স্বাস্থ্য বিধি না মেনে জন হারে ক্রেতা নিয়ে বসিয়ে খাবার বিক্রি করে, সাধারণ মানুষ তার দোকান খোলা পেয়ে তার দোকানে আড্ডা জমিয়ে খাবার খায়।

আড়াইহাজার সহকারী কমিশনার ভূমি নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন জানায়, এই ব্যবসায়ীকে কয়েকবার সাবধান করার পরেও তিনি দোকান খোলা রেখেছেন, তাই সরকারী আইন মোতাবেক তাকে সাত দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে। বিকেলে আড়াইহাজার থানা থেকে তাকে নারায়ণগঞ্জ জেলা কারাগরে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে যুবদল নেতাকে খুন, অভিযুক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পড়ুন
Close
Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker