রাজনীতি

আড়াইহাজারে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ইবনে সিনা সাকিব: নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলা শাখা বাংলাদেশ ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ৯ই আগস্ট সোমবার সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ-২(আড়াইহাজার) আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক কমিটির সভাপতি কাজী রাজিবুল ইসলাম জুয়েল।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম না হলে এই বাংলাদেশ জন্ম হতো না। এখনো পাকিস্তানি দোসররা মাথা চাড়া দিয়ে উঠার চেষ্টা করতে পারে। এখানেই আমাদের ছাত্রলীগের দাঁত ভাঙ্গা জবাব দিবে, এই সময়ে বিশ্ব ব্যাপি করোনা ভাইরাস আক্রান্তর সংখ্যা বেড়েই চলছে। ঐ মুহুর্তে জাতীয় সংসদের দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা প্রতিটি মানুষের জন্য চিন্তা করে ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন। প্রতিটি খেটে খাওয়া মানুষের জন্য ত্রান সামগ্রী সহ নগদ অর্থের ব্যবস্থা করে তাদের কাছে পৌছে দিয়েছেন। তিনি আরো বলেন, ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রতিটি এলাকায় মিল্লাত মাহফিল ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণের জন্য ‍দিক নির্দেশনা দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোজাম্মেল হক জুয়েল, মামুনুর রশিদ, সাবেক ভিপি নাঈম আহম্মেদ মোল্লা, তরুণ লীগের সভাপতি এইচ এম জাকির সহ উপজেলা আওয়ামী অংঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

আরও পড়ুন >   কৃষকের ধান কেটে মাড়াই করে দিচ্ছে আড়াইহাজার বিএনপি অঙ্গসংগঠন

উক্ত বর্ধিত সভায় সঞ্চালনা করেন, উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক কমিটির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker