অপরাধ

আড়াইহাজারে কিশোরী গণধর্ষণের শিকার

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে এক কিশোরী(১৩) গণধর্ষণের শিকার হয়েছে । এই ঘটনায় বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে কিশোরীর বাবা বাদী হয়ে আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দেওয়ার পরপরই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নয় জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- আড়াইহাজারের সিংরাটি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে জাহিদ (২০), রফিকুলের ছেলে রিফাত (২০), সুরুজ মিয়ার ছেলে রবিন (২৩), মহিবুরের ছেলে রানা (২০), বান্টি উত্তর পাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে নীরব (১৯), লস্করদী পূর্বপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সিয়াম (১৯), আলীসাদী কান্দাপাড়া গ্রামের আবু বকরের ছেলে খাইরুল (২২), ময়মনসিংহের ইশ্বরদী থানার কাঠাঁলিয়া গ্রামের আবুল হাসেমের ছেলে তাইজুল (১৯) ও মাগুরার শালিকা থানার মৃত রহিম মোল্লার ছেলে বিল্লাল (১৯)।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, ভুক্তভুগী কিশোরীর বাড়ি আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামে। সে তার বাবা-মায়ের সঙ্গে রূপগঞ্জের গাউছিয়া এলাকায় ভাড়া থাকে। তারা গার্মেন্টের শ্রমিক। গত ৩০ আগস্ট কিশোরী তার বান্ধবীকে নিয়ে ভুলতা এলাকায় ঘুরতে যায়। সেখান থেকে তাদের সঙ্গে যোগ হয় তার বান্ধবীর এক বন্ধু। এরা তিন জন মিলে আড়াইহাজার এলাকায় ঘুরতে বের হয়। পরে ধর্ষকরা তাদের ভয়ভীতি দেখিয়ে উপজেলার সিংরাটি এলাকায় একটি জঙ্গলে নিয়ে কিশোরীকে ৫/৬ জন মিলে গণধর্ষণ করে।

তিনি জানান, ধর্ষণের ঘটনায় অভিযোগ দেওয়ার পরপরই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নয় জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে জড়িতদের মামলায় আসামি করা হবে। বাকিদের ছেড়ে দেওয়া হবে।

আরও পড়ুন >   আড়াইহাজারে হাত বেঁধে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে আটক-২
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker