অপরাধআড়াইহাজার উপজেলারাজনীতিসারাদেশে

আড়াইহাজারে অফিস ভাংচুর ও লুটপাটের অভিযোগ

সাপ্তাহিক আড়াইহাজারঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বড় ফাউসা এলাকায় এড. আমিনুল হক ভূইয়া (৩৭) কে ভয়-ভীতি প্রদর্শন ও অফিস ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এঘটনায় ভুক্তভোগী এড. আমিনুল ইসলাম ভূঁইয়া সালাউদ্দিন মোল্লাসহ অজ্ঞাতনামা ২০/৩০ জনের বিরুদ্ধে আড়াইহাজার থানা ও উপজেলা অফিসারের বরাবর রবিবার (১৮ আগষ্ট) লিখিত অভিযোগ দায়ের করেন।

ঘটনাটি ঘটে উপজেলার বড় ফাউসা ঈদগাহ মসজিদ সংলগ্ন জবেদা মার্কেটে। ভুক্তভোগী অ্যাডভোকেট আমিনুল হক ভূইয়া ওই এলাকার কাশেম ভুইয়ার ছেলে।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, বড় ফাউসা ঈদগাহ মসজিদ সংলগ্ন জবেদা মার্কেটে আমাদের মালিকানাধীন সম্পত্তিতে একটি আইনজীবি অফিস ও দোকান রয়েছে। একই এলাকার রউফ মাস্টারের ছেলে সালাউদ্দিন মোল্লা (৫২) সহ অজ্ঞাত ২০/৩০ জন দীর্ঘদিন যাবৎ উক্ত সম্পত্তি সহ আমাদের দোকানপাট বেদখলের উদ্দেশ্যে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও পায়তারা করে আসছে।

গত ৯ আগস্ট রাত আনুমানিক ১০ ঘটিকার সময় আমি আমার উক্ত অফিসে অবস্থানকালে উল্লেখিত বিবাদী সহ অজ্ঞাতনামা ২০/৩০ জন বিবাদীরা আমার দোকানের সামনে উপস্থিত হইয়া আমাকে দোকান বন্ধের হুমকিসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে। বিবাদীর শর্ত মোতাবেক অফিস ও দোকান বন্ধ না করলে আমার প্রাণ নাসের সহ আমার উক্ত দোকান অফিসের যেকোনো ধরনের ক্ষয়ক্ষতি করিবে বলিয়া চলিয়া যায়।

অভিযোগে তিনি আরও উল্লেখ্য করেন , এরই ধারাবহিকতায় রবিবার (১৮ আগস্ট) গভির রাতে অজ্ঞাতনামাগন আমার অফিসের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অফিসের ক্ষয়ক্ষতি সহ একটি সিলিং ফ্যান সহ অফিসের ক্যাশে রক্ষিত নগদ ৩০ হাজার টাকা নিয়ে যায়। এ সময় আমার দোকানের কর্মচারী মো: রফিকুল ইসলাম (৫০) কে দোকানে তালাবদ্ধ করিয়া বিভিন্ন ধরনের হুমকি দিয়ে চলে যায়।

আরও পড়ুন >   আড়াইহাজারে প্রবাসী স্বামীর সর্বস্ব নিয়ে প্রেমিকের সাথে উধাও

এছাড়াও উপজেলার বিভিন্ন জায়গায় চাঁদাবাজি এবং দোকানপাট বেদখলের উদ্দেশ্যে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখানোর অভিযোগ পাওয়া গেছে। নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক ভুক্তভোগী জানান, দুর্বৃত্তরা প্রথমে আমার দোকান ভাংচুর করে, অভিযোগ দিলে আমার দোকান পুড়ি দিবে বলেও হুমকি দিয়ে থাকে।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker