আড়াইহাজার উপজেলা

আড়াইহাজার সৌদিয়া টেক্সটাইলে আগুন, ৫০লাখ টাকার মালামাল ছাই

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার লক্ষবরদী এলাকার সৌদিয়া টেক্সটাইলে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লেগে প্রায় ৫০লক্ষাধীক টাকার মালামাল পুড়ে ছাই।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৯শে জানুয়ারী রবিবার রাত প্রায় ১২টার দিকে সৌদিয়া টেক্সটাইল মিলস্ এর শ্রমিকরা কাপড় তৈরি করার মেশিন বন্ধ করে রাতের খাবারের জন্য বিরতি তে যায়। হঠাৎ করে কারখানার ভিতরে সুইচসার্কিট থেকে আগুন লেগে যায় এবং মিলে আগুন ছড়িয়ে পরে। আগুন দেখে আশেপাশের লোকজন নিভানোর চেষ্টা করে এবং মসজিদের মাইক দিয়ে মাইকিং করে সবাই কে জানিয়ে দেওয়া হয়। মিলের মালিক খবর পেয়ে আড়াইহাজার ও মাধবদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কে তাৎক্ষণিক খবর দেয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাহিনীকে খবর দেরি করে দেওয়া এবং রাস্তার জনিত কিছু কারণে তাদের যাইতে দেরি হওয়ায় টেক্সটাইল মিলস কারখানার তৈরি করা কাপড়, সুতা, মেশিন সহ কারখানার প্রায় সব কিছুই পুড়ে যায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাহিনী ও মালিকপক্ষ বিনীয়া আক্তার জানায়, আগুনে কারখানার প্রায় সব কিছুই নষ্ট ছাই হয়ে গেছে। এই ঘটনার ক্ষতি হয়েছে প্রায় ৫০ লাখ টাকার মতো হবে।

আরও পড়ুন >   আড়াইহাজারে মাকে পিটিয়ে হত্যা, ছেলে আটক
আরও দেখুন

সম্পৃক্ত

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker