জেলা সংবাদদুর্ঘটনা

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় ২ চালক নিহত

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় লেঙ্গুরদী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে কভার্ডভ্যান, লেগুনা ও ব্যাটারিচালিত অটোরিকশার লেগুনাকে হয়ে লেগুনা উল্টে রতন (৪৫) নামে চালক নিহত হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) বিকেলে উপজেলার লেঙ্গুরদী এলাকায় এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন এবং দুজন যাত্রী গুরুত্বর আহন হন। আহতদের স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

নিহতরা হলেন,  উপজেলার কৃষ্ণপুর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে লেগুনা চালক রতন (৪৫)। অপরজন আড়াইহাজার উপজেলার লস্করদী এলাকার বিল্লাল হোসেনের ছেলে দিন ইসলাম (৩০)। তাদের একজন লেগুনা ও অপরজন অটোরিকশার চালক ছিলেন বলে জানায় পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) আজিজুল হক হাওলাদার জানান, একটি লেগুণা প্রভাকরদী থেকে  যাত্রী নামিয়ে দিয়ে আড়াইহাজার এর দিকে যাচ্ছিল । এই সময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনাটির উপর পড়ে। একই সময় একটি অটো লেগুনা ও কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে যায়। এতে ত্রিমুখী সংঘর্ষের  ঘটনা ঘটে।

এই সময় লেগুনা চালক লেগুনার ভিতরে আটকা পড়ে যায়। পরে ফায়ার সার্ভিস এসে তাকে মৃত উদ্ধার করে। অপর দিকে আহত দীন ইসলামকে আড়াইহাজার হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে ঢাকায় প্রেরণ করেন। ঢাকা নেওয়ার পথে সে মারা যায়। কাভার্ডভ্যানটি ঘটনাস্থলে রয়েছে। চালক পালিয়ে গেছে।  নিহতের ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। লাশ ২টি দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন >   বিদেশ যেতে বাধা দিয়ে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পড়ুন
Close
Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker