আড়াইহাজার উপজেলাসারাদেশে

আড়াইহাজার উপজেলা চেয়ারম্যানের প্রতি অসন্তুষ্ট হয়ে সমন্বয় সভা বয়কট

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকারের প্রতি ক্ষোভ জানিয়ে পরিষদের মাসিক সমন্বয় সভা বর্জন করেছেন উপজেলার ২ পৌর মেয়র ও ১০ ইউপি চেয়ারম্যান। মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত সভা ববর্জন করেন তারা।

সভায় উপস্থিত একাধিক ব্যাক্তি জানান, সকাল ১১টায় মাসিক সমস্বয় ও আইন শৃংখলা সভা শুরু হওয়ায় আগে সকল চেয়ারম্যানগণ সভায় আসেন। হঠাৎ তারা না বসে চলে যান। তখন স্বাভাবিক নিয়মেই সভা চলতে থাকে। 

উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ জানান, চেয়ারম্যানগণ কেন মিটিংয়ে ছিল না আমি বলতে পারব না। নিয়ম অনুযায়ী অনুপস্থিত দেখিয়ে রেজুলেশন করব।

মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমান উল্লাহ আমান জানান, আমরা চেয়ারম্যান ফোরামে বসে এ ব্যাপারে আলোচনা করে সাংবাদিকরে জানাব।

উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার বলেন, আমি এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন চাওয়ায় আমার প্রতি রাগ করে তারা মিটিংয়ে আসেনি। 

সভায় সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ। আরো উপস্থিত ছিলেন ওসি আহসান উল্লাহসহ বিভিন্ন দফতরের প্রধানগণ।

আরও পড়ুন >   আড়াইহাজারে দুই বেকারীকে ৫০ হাজার টাকা জরিমানা
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker