সারাদেশে

আড়াইহাজারে স্ত্রীর জন্য বিষপানে আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের বল্লভদী কান্দা গ্রামে স্ত্রী বাপের বাড়িতে চলে গিয়ে আর না আসায় স্বামী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার হাইজাদী ইউনিয়নের বল্লভদী কান্দা গ্রামে।

১৬মে সোমবার বিকেল ৪টার দিকে এই ঘটনাটি ঘটে, তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে অবস্থা গুরুতর বিধায় ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

জানা যায়, ওই গ্রামের বাসিন্দা এবং হাইজাদী ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আনার হোসেনের ছেলে আল আমিন (২২) গত প্রায় তিন মাস আগে বিয়ে করে সোনারগাঁ উপজেলার বারদী আলগারচর গ্রামের বিধবা রুশিয়া বেগমের কন্যা মাহমুদকে (১৮)। কিন্তু বিয়ের পর প্রকাশ পায় যে, স্ত্রী মাহমুদার তার নিজ এলাকার অন্য একজনের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। যার কারণে সে বাবার বাড়ীতে গেলে আর আসতে চায় না। এবার ঈদের পর মাহমুদা পিত্রালয়ে গিয়ে আর আসেনি এবং সর্বশেষ আল আমিনের সঙ্গে সংসার করবে না বলে সাফ জানিয়ে দেয়। কিন্তু স্বামী আল আমিন তার স্ত্রীকে নিয়ে সংসার করার জন্য সংকল্পবদ্ধ।স্ত্রী আর সংসার করবে না বলে সাফ জানিয়ে দিলে সোমবার বিকেল ৪টার দিকে আল আমিন তার নিজ বাড়িতে কীটনাশক খেয়ে অসুস্থ হয়ে পড়ে।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার গোলাম দস্তগীর প্রিন্স জানান, তার অবস্থা খুবই আশঙ্কাজনক, মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আরও পড়ুন >   সেরা লেখকের সম্মাননা পেলেন আড়াইহাজারের মাহবুব
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker